Saturday, May 25, 2024

বালিয়াকান্দিতে পতিপক্ষের আঘাতে শ্রমিকলীগ নেতার মৃত্যু

এস এম রাহাত হোসেন ফারুক: রাজবাড়ীতর বালিয়াকান্দিতে আব্দুল আজিজ মহাজন (৪৩) নামে এক শ্রমিক লীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। রোববার সন্ধ্যা সারে ৭ টার দিকে জেলার বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিয়নের কোনাগ্রামে এই ঘটনা ঘটে। নিহত আব্দুল আজিজ মহাজন ইউনিয়ন শ্রমিক লীগের সহ-সভাপতি ছিলেন।

 

স্থানীয় সূত্রে জানাগেছে , ১৫ই অক্টোবর (রোববার) রাতে মোটরসাইকেল নিয়ে বাড়ি ফিরছিলেন আজিজ। ওই এলাকায় তৈয়ব লস্করের বাড়ির সামনে আসলে প্রতিপক্ষ রেজাউল মহাজন ও তার লোকজন বাঁশ দিয়ে তার সড়ক অবরোধ করে কুপিয়ে গুরুতর জখম করে। পরে আজিজকে উদ্ধার করে প্রথমে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়। এরপর উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। রাত একটার দিকে আজিজ মহাজন সেখানে মারা যান ।

প্রাথমিক সূত্রে জানা গেছে , জেলার বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিয়নের কোনা গ্রামের দক্ষিণ পাশে গড়াই নদী সংলগ্ন আনুমানিক ৯ একরের উপরে খাস জমি দখল কে কেন্দ্র করে ওই গ্রামে দুইটি পক্ষের মধ্যে কোন্দল চলে আসছিলো ।

এ বিষয়ে রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার মো. রেজাউল করিম জানান, ‘আজিজ ও রেজাউল মহাজনের মধ্যে দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ ছিলো। ধারণা করা হচ্ছে তারই জের ধরে এই হত্যাকাণ্ড হতে পারে । এ বিষয়ে নিহতের ভাই আব্দুর রহমান বাদি হয়ে বালিয়াকান্দি থানায় একটি অভিযোগে করেছেন। জড়িতদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে । ‘

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here