Monday, May 27, 2024

বালিয়াকান্দির জঙ্গল ইউনিয়নের উপকার ভোগীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত

এস,এম রাহাত হোসেন ফারুক: রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার জঙ্গল ইউনিয়ন পরিষদের আয়োজনে জঙ্গল সম্মিলনী আদর্শ উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে উপকারভোগীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৩০ অক্টোবর) সকালে উপকার ভোগীদের সাথে মতবিনিময় সভা জঙ্গল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও জঙ্গল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কল্লোল কুমার বসুর সভাপতিত্বে জঙ্গল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অরবিন্দু কুমার বিশ্বাসের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম।

প্রধান অতিথির বক্তৃতায় ন রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম বলেন, জননেত্রী শেখ হাসিনার সরকার সাধারণ মানুষের কথা ভেবেছেন। আজ একজন গর্ভবতী মা ৩৬ হাজার টাকা পাচ্ছেন, বয়স্ক, বিধবা, প্রতিবন্ধী, ফেয়ার প্রাইজের চাল, টিসিবির পূন্য ক্রয় করতে পারছেন। সরকারের নানা উন্নয়ন কর্মকান্ডের মধ্যে যাদের কোন ঠিকানা ছিল না তাদের ২ শতাংশ জমিসহ পাকা বাড়ী করে দিয়েছেন। যা পৃথিবীর ইতিহাসে বিরল, এসব উন্নয়ন জননেত্রী শেখ হাসিনার জন্যই সম্ভব হয়েছে। দেশের মানুষ আজ শান্তিতে বসবাস করছে। কাউকে চাঁদা দিয়ে ব্যবসা বানিজ্য করতে হয় না। ২০০১ সাল পরবর্তী সময়ে আপনারা কি দেখেছেন সেই জুলুম বাজদের মানুষ প্রত্যাখ্যান করেছে। আগামী জাতীয় নির্বাচনে আপনারা উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পূনরায় নৌকায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনবেন। আর যদি ভুল করেন অন্যরা ক্ষমতায় আসলে সকল ভাতা বন্ধ করে দিবে, যেমন বন্ধ করে দিয়েছিল কমিউনিটি ক্লিনিক। ১৯৯৬ সালে জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় এসে সাধারণ মানুষের দৌড় গোড়ায় স্বাস্থ্য সেবা পৌছে দেওয়ার লক্ষে কমিউনিটি ক্লিনিক করেছিলেন আর খালেদা জিয়া ক্ষমতায় এসে সব ক্লিনিক বন্ধ করে দিয়েছিল।

বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান একেএম শফিকুল মোরশেদ আরুজ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ আবুল কালাম আজাদ, উপজেলা ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক এহসানুল হাকিম সাধন, নারদ কুমার বাছাড়, উপজেলা শ্রমিকলীগের সভাপতি ইদ্রিস আলী ফকির, বালিয়াকান্দি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আলমগীর বিশ্বাস আলম প্রমুখ। এসময় জঙ্গল ইউনিয়নের সুফলভোগী ও উপজেলা আওয়ামী লীগ এবং অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here