Monday, February 6, 2023

বালিয়াকান্দিতে দূর্গা পুজা উপলক্ষ্যে অসচ্ছল মানুষের মাঝে বস্ত্র বিতরণ

মোঃ আমিরুল হক: রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার চামটা সততা মানব কল‍্যান সংগঠনের উদ্দোগে অসচ্ছল মানুষের মাঝে বস্ত্র বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

(৩০ সেপ্টেম্বর ) শুক্রবার বিকালে জেলার বালিয়াকান্দি সদর ইউনিয়নের চামটার সততা মানব কল‍্যান সংগঠনের উদ্দোগে সারদীয় দুর্গা পুজা উপলক্ষ্যে গ্রামের অসচ্ছল মানুষের মাঝে বস্ত্র বিতরন করা হয়েছে।

এসময় সততা মানব কল‍্যান সংগঠনের সভাপতি শান্তি রাম বিশ্বাসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অধির কুমার বিশ্বাসের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম‍্যান মনিরুজ্জামান মনির, উপজেলা শ্রমিক লীগের সভাপতি মোঃ ইদ্রিস আলী ফকির, জেলা পরিষদের সাবেক সদস‍্য মোঃ আব্দুস সাত্তার খান, ইউপি সদস‍্য রাজু আহম্মেদ, দেবব্রত বিশ্বাস, সুব্রত মন্ডল, বিদ‍্যূৎ সিকদার প্রমূখ।
সভায় বক্তারা বলেন, দূর্গা পুজা হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় আনন্দের উৎসব। এই উৎসবে ধণীরা সব কিছু ক্রয় করতে পারলেও দরীদ্ররা তা থেকে বিরত থাকেন। কারণ তাদের সসথেষ্ট টাকা পয়সা নেই। এই বিষয়টাকে মাথায় নিয়ে বালিয়াকান্দির চামটাতে গড়ে উঠেছে সততা মানব কল‍্যান সং। আর এই সংগঠন প্রতি বছর অসহায় অসচ্ছল মানুষদের মাঝে বষ্ত্র বিতরণ করে আসছে। যাতে করে সকলেই আনন্দের সাথে উৎসব উপভোগ করতে পারে।
সততা মানব কল‍্যান সংগঠনের উদ্দোগে ১৫ পল্লীর ১০০ অসচ্ছল নারীর মাঝে শাড়ী বিতরণ করেন।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here