Tuesday, February 7, 2023

বালিয়াকান্দিতে ধর্ষণ মামলার মূল আসামীসহ গ্রেফতার-২

মোঃ আমিরুল হক ঃরাজবাড়ীর বালিয়াকান্দি থানা পুলিশ বুধবার সন্ধ্যায় অভিযান পরিচারনা করে এজাহার নামীয় ধর্ষণ মামলার মূল আসামীসহ দুই জনকে গ্রেফতার করেছে।

মামলা সূত্রে জানা গেছে, গত ৪সেপ্টেম্বর রবিবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার নারুয়া ইউনিয়ন এলাকায় এক গৃহবধু ধর্ষণের শিকার হয়। এই ঘটনায় ধর্ষণের শিকার গৃহবধুর স্বামী বাদী হয়ে রাজবাড়ী আদালতে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা দায়ের করলে বিজ্ঞ আদালত বালিয়াকান্দি থানায়— রেকর্ডের জন্য আদেশ প্রদান করেন। আদালতের এই আদেশের প্রেক্ষিতে গত ১৫সেপ্টেম্বর বালিয়াকান্দি থানায় ১১নং মামলা রুজু হয়। যাহার ধারা-৯ (১) ৩০ ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধনী-২০০৩ রুজু হয়। থানায় মামলার পর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মনিরুজ্জামান ও মামলাটি তদন্তকারী কর্মকর্তা এস আই টিটুল হোসাইনসহ সঙ্গীয়ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে রাজবাড়ীর কালুখালী উপজেলার মৃগী ইউনিয়নের কলেজ এলাকা থেকে উপজেলার নারুয়া ইউনিয়নের বড়ঘিকমলা গ্রামের লালচাঁদ মন্ডলের ছেলে ধর্ষক আলামিন মন্ডল (২৫) একই গ্রামের মৃত হানেফ মন্ডলের ছেলে আনোয়ার হোসেন (৩৩), মৃগী বাজার এলাকা থেকে গ্রেফতার করে।
মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই টিটুল হোসাইন জানান, ধর্ষণের শিকার গৃহবধু স্বামীর দেওয়া মামলা ও ধর্ষণের শিকার গৃহবধুর দেওয়া তথ্য মতে ধর্ষণের সহযোগী আনোয়ার হোসেন কে গ্রেফতার করা হয়েছে।
বালিয়াকান্দি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মনিরুজ্জামান জানান, ধর্ষণ মামলার মূলআসামীকে গ্রেফতার করাসহ ধর্যিতার তথ্য মতে ধর্ষণের সহযোগীকে গ্রেফতার করে গতকাল বৃহস্পতিবার সকালে পুলিশ পাহাড়ায় রাজবাড়ী আদালতে প্রেরণ করা হয়েছে।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here