Monday, February 6, 2023

বালিয়াকান্দিতে বিশ্ব পর্যটন দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালী ও আলোচনা সভা

মোঃ আমিরুল হক: রাজবাড়ী বালিয়াকান্দিতে বিশ্ব পর্যটন দিবস ২০২২ উদযাপন উপলক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে বর্ণাঢ্য র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) সকালে দিবসটি উপলক্ষে উপজেলা পরিষদ চত্তর থেকে একটি র‍্যালী বের হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ র্শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তার সভাকক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা আম্বিয়া সুলতানার সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, সমাজসেবা কর্মকর্তা অজয় হালদার, প্রাণী সম্পদ কর্মকর্তা ডা.ফজলুল হক, সমবায় কর্মকর্তা নজরুল ইসলাম, বালিয়াকান্দি থানার পুলিশ পরিদর্শক তদন্ত মনিরুজ্জামান খান, বালিয়াকান্দি সদর ইউনিয়ন চেয়ারম‍্যান আলমগীর বিশ্বাস, জামালপুর ইউনিয়ন চেয়ারম‍্যান এ, কে, এম ফরিদ হোসেন বাবু সহ বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তা ও মিডিয়া কর্মীগন এসময় উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় বক্তাগণ এই উপজেলার প্রতিটি ইউনিয়ন পরিষদের আওতায় ন‍্যূনতম একটি করে মিনি পর্যটন কেন্দ্র গড়ে তোলার জন‍্য চেয়ারম‍্যান ও প্রতিষ্ঠিত ব‍্যবসায়ীদের প্রতি আহ্বান জানান। যদি ব‍্যবসায়ীরা সুন্দর পরিপাটি রেস্তোরা, রেষ্টুরেন্ট গড়ে তোলেন তাহলে ব‍্যবসার পাশাপাশি পর্যটন শিল্প তৈরী হয়ে যাবে।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here