Sunday, February 5, 2023

বালিয়াকান্দিতে মহাশ্মশান ও কেন্দ্রীয় মান্দির পরিদর্শনে পুলিশ সুপার

মোঃ আমিরুল হক : রাজবাড়ীর বালিয়াকান্দিতে মহাশ্মশান ও কেন্দ্রীয় মন্দির পরিদর্শন করেন জেলা পুলিশ সুপার এম এম শাকিলজ্জামান।

সোমবার (৪ অক্টোবর) বিকালে পরিদর্শনকালে তিনি জেলা পুলিশের পক্ষ থেকে পূজা মণ্ডপে ফলমূল উপহার দেন ও দর্শনার্থীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ সালাহউদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মাঈন উদ্দিন চৌধুরী, বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ মো. আসাদুজ্জামান, পুলিশ পরিদর্শক তদন্ত মো. মনিরুজ্জামান খান এস, আই নাজমুল ইসলামসহ বালিয়াকান্দি থানার ফোর্স, উপজেলা হিন্দু বৈদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি সুজয় কুমার পাল, সাধারণ সম্পাদক সঞ্জয় কুমার চৌধুরী রতন, বালিয়াকান্দি মহাশ্মশান ও কেন্দ্রীয় মন্দিরের সভাপতি যোগেজ চন্দ্র সমাদ্দার ও সাধারণ সম্পাদক চন্দন নাথ কুন্ডু সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় পুলিশ সুপার তার বক্তব‍্যে বলেন, ধর্মীয় সম্প্রীতি বজায় রেখে সকলে ধর্ম পালনসহ উৎসব পালন করবেন। সকল প্রকার সংঘাত এড়াতে রাজবাড়ীর জেলা পুলিশ সার্বক্ষণিক তৎপর রয়েছে। কোনো প্রকার অপ্রিতিকর ঘটনা ঘটাবার চেষ্টা করবেন না। আজ নবমী পূজা শেষ হয়ে গেল। আরমাত্র একটি দিন সকলে সুন্দরভাবে উৎসব পালন করুন। আইন শৃংখলা সুন্দর রেখে আগামী কাল দশমীর অনুষ্ঠান শেষ করবেন বলে আশা রাখি।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here