Thursday, April 18, 2024

বাস চালকের আত্নহত্যা

রাজবাড়ী জার্নালঃ রাজবাড়ীতে সিলিং ফ্যানের সাথে ঝুলে শহীদ (৪৫) নামে এক বাস চালক আত্নহত্যা করেছে। সে রাজবাড়ী সদর উপজেলার রামকান্তপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ডের বীর মুক্তিযোদ্ধা আলী হোসেনের ছেলে।
জানাগেছে, ৫ই নভেম্বর বেলা ৩টার দিকে নিজ ঘর থেকে ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করে পরিবার ও স্থানীয় লোকজন। নিহত শহীদের স্ত্রী সহ দুই ছেলে ও এক কন্যা সন্তান রয়েছে।

নিহত শহীদের স্ত্রী শাহানা জানান, ৩-৪ দিন পর বাড়ীতে আসেন তার স্বামী । দুপুরের খাবার দিয়ে বাইরে কাজ করছিলাম। আধাঘন্টা হবে ঘরে দেখি ফ্যানের সাথে ঝুলতে দেখি স্বামীকে ,পরে ডাক চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এলে গলায় পেঁচানো তার কেটে নিচে নামানো হয়। পরে দেখি সে মারা গেছে। শহীদের আত্নহত্যায় পরিবার ও এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। তবে কি কারনে বাস চালক শহীদ আত্নহত্যা করেছে তার কোন কারন বলতে পারেনি পরিবার ।

শহীদের বাড়ীতে মরদেহ দেখতে এসে রাজবাড়ী শ্রমিক ইউনিয়নের সহ সভাপতি তোফাজ্জেল হোসেন তোকাই জানান, শহীদ ঢাকা -চিটাগাং শ্যামলী বাসের চালক ছিলেন ,পরে ঢাকা -কুষ্টিয়া গোল্ডেন লাইনের বাস চালাতো । কিছুদিন রাজবাড়ী-ঢাকা গামী রাবেয়া পরিবহন চালাতো । হটাত করে আজ তার মৃত্যুতে খুব ই কষ্ট লাগছে । আমরা গভীর শোক প্রকাশ করছি।

রাজবাড়ী সদর থানার এস আই মোহাম্মদ আবুল কালাম আজাদ বলেন, মরদেহ রাজবাড়ী সদর হাসপাতালে রাখা হয়েছে। আইনানুগ ব্যাবস্থা প্রক্রিয়াধীন।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here