Thursday, April 18, 2024

বিএমএসএফ প্রতিষ্ঠাতার জন্মবার্ষিকী পালন ও নতুন অফিস উদ্বোধন

ঢাকা, বৃহস্পতিবার, ১২ অক্টোবর, ২০২৩: বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের (বিএমএসএফ) প্রতিষ্ঠাতা আহমেদ আবু জাফরের জন্মদিন উদযাপন ও নয়াপল্টনে প্রধান কার্যালয় উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার ১২ অক্টোবর এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত থেকে ফিতা কেটে প্রধান কার্যালয়ের শুভ উদ্বোধন করেন বিএমএসএফ প্রতিষ্ঠাতা, ট্রাষ্টি বোর্ডের চেয়ারম্যান ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি আহমেদ আবু জাফর।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এ্যালায়েন্স অব বাংলাদেশ জার্নালিস্ট অর্গানাইজেশন-এ্যাবজার সভাপতি শাহিন বাবু।

বিএমএসএফ এর নতুন অফিস উদ্বোধন

এ সময় বিএমএসএফ’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক মেহেদী হাছান, বিএমএসএফ’র আইন উপদেষ্টা এ্যাডভোকেট কাউসার হোসাইন, ট্রাস্টি বোর্ডের সদস্য মাইনুল হাসান, রফিকুল ইসলাম মীরপুরী, বিএমএসএফ’র আইটি বিষয়ক সম্পাদক ড. তাওহীদ হাসান, নায়ক যুবরাজ খান, শিল্পী সোনিয়া সরকার, কেন্দ্রীয় নেতা আনোয়ার হোসেন, আমেনা ইসলাম, রানী আক্তার, ঢাকা জেলার নেতা আনিস মাহমুদ লিমন, সুমন খান, মোক্তার হোসেন, স্বাধীন সরকার, প্রশান্ত কুমার দাস, রাজবাড়ি শাখার সভাপতি কবির হোসেন, সোনাইমুড়ি শাখার সভাপতি মানিক হোসেন, শিবচর শাখার সাধারণ সম্পাদক হায়দার আলী, পিরোজপুর শাখার নেতা নুরুল ইসলাম বাবু, ঢাকা জেলা উত্তরের সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান মিরাজ, সহ বিএমএসএফ এর সারাদেশ থেকে আগত বিভিন্ন জেলা এবং উপজেলা শাখার সভাপতি সম্পাদকবৃন্দ।

সংগঠনটির প্রধান কার্যালয় উদ্বোধনের পর পরই বিএমএসএফ’র ট্রাষ্টি বোর্ডের চেয়ারম্যান ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি আহমেদ আবু জাফরের ৪৮ তম জন্মদিন পালন করা হয়। অনুষ্ঠানে সারাদেশ থেকে আগত সাংবাদিকদের উপস্থিতিতে কেক কেটে দোয়ানুষ্ঠানের মধ্য দিয়ে জন্মবার্ষিকী পালন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত হয়ে ফুলেল শুভেচ্ছা জানান বাংলাদেশ গণতান্ত্রিক আন্দোলনের চেয়ারম্যান জাফরুল্লাহ চৌধুরী, বিশিষ্ট সমাজসেবক নুরুল ইসলামসহ বিভিন্ন সাংবাদিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ।

এ সময় সংগঠনটির সভাপতি আহমেদ আবু জাফর বিএমএসএফকে ঢেলে সাজানো হবে বলে তার বক্তব্যে জানান।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here