Sunday, May 19, 2024

বিদেশি মদ ও ইয়াবাসহ আটক তিন

গোয়ালন্দ (রাজবাড়ী)প্রতিনিধি: রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার ঢাকা খুলনা মহাসড়কের বাংলাদেশ হ্যাচারীর সামনে থেকে বিদেশি মদ ও ইয়াবাসহ তিন মাদক কারবারিকে আটক করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশের একটি দল।

আটককৃত মাদক কারবারিরা, (১) মোঃ রাজা মোল্লা (২১) (২) মোঃ হামিম শেখ (২৪) (৩) ইকবাল মোল্লা (২৪) আসামিরা সবাই গোপালগঞ্জ জেলার বাসিন্দা।

গোয়ালন্দ ঘাট থানা পুলিশ সুত্রে জানাযায় , গোপন সংবাদের ভিত্তিতে রবিবার (৬ আগষ্ট ) দুপুর বারোটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার এর নেতৃত্বে এসআই (নিঃ) সৈয়দ ইমামুজ্জামান সঙ্গীয় ফোর্সসহ গোয়ালন্দ উপজেলার ঢাকা খুলনা মহাসড়কের দৌলতদিয়ায় বাংলাদেশ হ্যাচারীর সামনে চেকপোস্ট বসিয়ে মাহেন্দ্র গাড়ি থেকে যাত্রী বেশী মাদক কারবারিদেরকে এক বোতল বিদেশি হুইস্কি, পঞ্চাশটি ইয়াবা, একটি হাইড্রোলিক কাটার ও দুইটি চাবি সহ আটক করে।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার বিষয়টি নিশ্চিত করে বলেন, থানা পুলিশের একটি দল চেকপোস্ট বসিয়ে উপজেলার দৌলতদিয়া ঢাকা খুলনা মহাসড়কের বাংলাদেশ হ্যাচারীর সামনে একটি মাহিন্দ্র গাড়িতে তল্লাশি চালিয়ে যাত্রী বেশী তিন মাদক কারবারিকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে রাজবাড়ী জেলা বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

 

rj/srj/gl

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here