Monday, March 4, 2024

বিপিএল ফাইনালের টিকিটের সর্বনিম্ন মূল্য ৩০০, সর্বোচ্চ ২০০০ টাকা

ঢাকা : বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) টি-টোয়েন্টি টুর্নামেন্টের নবম আসরের ফাইনালে টিকিটের সর্বোচ্চ মূল্য দুই হাজার টাকা নির্ধারন করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

শিরোপা নির্ধারনী ম্যাচে টিকিটের সর্ব নিম্ন মূল্য ৩০০ টাকা। অন্তত ৩শ টাকা খরচ করলেই বিপিএলের শ্রেষ্ঠত্বের মুকুট কে পড়বে সেটি মাঠে বসেই দেখতে পারবে ক্রিকেটপ্রেমিরা।
টিকিটের সর্বোচ্চ মূল্য ২০০০ টাকা। সর্বোচ্চ মূল্যে গ্র্যান্ড স্ট্যান্ডে বসে খেলা দেখা যাবে। ভিআইপি স্ট্যান্ডের টিকিটের মূল্য ১৫০০ টাকা, ক্লাব হাউসের মূল্য ৮০০ টাকা, নর্থ ও সাউথ স্ট্যান্ডের মূল্য ৪০০ টাকা এবং ইস্টার্ন স্ট্যান্ডের মূল্য ৩০০ টাকা নির্ধারন করা হয়েছে।

আগামীকাল থেকে ফাইনাল ম্যাচের টিকিট বিক্রি শুরু হবে। টিকিট পাওয়া যাবে শহিদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়াম ও মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের এক নম্বর গেট টিকিট কাউন্টারে।

ফাইনাল খেলার আগে কনসার্ট আয়োজন করতে যাচ্ছে বিপিএল গভর্নিং কাউন্সিল। ব্যান্ড শিল্পী জেমসসহ বেশ কয়েকজন তারকারা কনসার্টে পারফর্ম করবে বলে আশা করা হচ্ছে। ফাইনাল ম্যাচের টিকিট দিয়েই কনসার্ট উপভোগ করতে পারবেন ক্রিকেটপ্রেমিরা।

 

 

সূত্রঃ ১৪ ফেব্রুয়ারি ২০২৩ (বাসস)

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here