Sunday, February 5, 2023

বিশ্বভরা প্রাণের রাজবাড়ী সভাপতি আতাউর রহমান পেলেন সেরা পাঁচ সম্মাননা

নিজস্ব প্রতিবেদকঃ বিশ্বভরা প্রাণের রাজবাড়ী সভাপতি ও অনলাইন নিউজ পোর্টাল দৈনিক রাজবাড়ী সময় এর সম্পাদক মোঃ আতাউর রহমান পেয়েছেন সেরা পাঁচ সম্মাননা ।

গত কাল ২৬ নভেম্বর ঢাকা পিটিআই কনভেনশন মিলনায়তনে আন্তর্জাতিক শিল্পী মৈত্রী সংগঠন বিশ্বভরা প্রাণের ৫ম জাতীয় সম্মেলন ২০২২ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

আনুষ্ঠানিকভাবে এই সম্মান প্রদান করা হয়, এ সম্মাননা প্রাপ্ত অন‍্য চারজন হলেন, শ্রীমতি বিধুরা ধর পশ্চিমবঙ্গ ভারত, ডক্টর গোলাম সারোয়ার সম্রাট ঠাকুর গাঁ, পারভিন আক্তার মানিকগঞ্জ,সাহিদা মিল্কি রংপুর।
রাজবাড়ীতে সেরা শিক্ষক সম্মাননা পান চার জন, নাসরিন আক্তার ইতি, রিনা পারভীন, শাহীন আল মাসুদ আকাশ ও মোঃ শহীদুজ্জামান এ ছাড়াও আরও চারজন বিওআইসি অ্যাওয়ার্ড ২১, প্রাপ্ত হন মোঃমামুনখান( সেরাদশসঙ্গীত), সাহানাজ বেগম, মেরিয়ম মেরি (আবৃতি সেরাদশ)নৃত‍্যে মোঃ ইব্রাহিম জয় (তৃতীয় গ্রপ খ)ইয়াকুব ইসলাম ( আবৃত্তি সেরাদশ গ্রুপ গ ) সারাদেশের বিভিন্ন জেলা থেকে এবং ওপার বাংলার অতিথি সারথীদের নিয়ে সম্মেলন হয়ে উঠে আনন্দ ঘন মিলন মেলায়।জাতীয় সঙ্গীত ও সংগঠনের ভাব সঙ্গীতের মাধ্যমে প্রতিষ্ঠাতা সভাপতি জনাব জাহান বশীর উদ্ভোদনের মাধ‍্যমে বলা দশটায় শুরু হয় শেষ চলে আট টা পর্যন্ত।অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত সচিব সংস্কৃতি মন্ত্রণালয়, প্রিয়াঙ্কা গ্রুপের এর চেয়ারম্যান জনাব সাইদুর রহমান ডিইপিও গাজীপুর মোহাম্মদ মোয়াজ্জেম হোসেন, সুপারেনডেন্টন পিটিআই মোঃকামরুজ্জামান, বিবিপির প্রধান উপদেষ্টা কবি ইমরুল সোহেল,বিশ্বভারত প্রাণীর জাতীয় কমিটির সাধারণ সম্পাদক ড.আব্দুর রহিম।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন মোঃ তাগদুরুল গনী নিবিড় ও রওশন শরীফ তানি ,সম্মাননা আলোচনা শেষে বাংলাদেশের ও ভারত থেকে সংগঠনের নিজস্ব শিল্পীদের মনোমুগ্ধকর পরিবেশনায় অনুষ্ঠান প্রাণবন্ত হয়ে উঠে।বিশেষ পরিবেশনায় ছিলেন ভারতীর সারথী ভ. সত্য রঞ্জন বিশ্বাস, মধু সন্ধ্যা তরফদার, পার্থ মুখোপাধ্যায়,অধ‍্যাঃ উজ্জল বসু, অশোক পাল দেবযানী ঘোষ প্রমূখ

বিশ্বভরা প্রাণের সভাপতি আতাউর রহমান পেলেন সেরা পাঁচ সম্মাননা

উল্লেখ‍্য বাংলাদেশের ৫০টি ভারতের পশ্চিমবঙ্গে ১৭টি ও বহির্বিশ্বে ৭টি শাখার মাধ‍্যমে বিশ্বভরা প্রাণের কর্মকাণ্ড  বিস্তৃত।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here