Thursday, April 18, 2024

বুবলীকে ‘শিক্ষিত বকরি’ বলে কটাক্ষ পরীমনির

বিনোদন ডেস্কঃ  সামাজিক যোগাযোগমাধ্যমে চলছে ঢাকাই সিনেমার দুই চিত্রনায়িকা বুবলী-পরীমনি’র লড়াই। একের পর এক কথার লড়াই ও সেসব পোস্টের মন্তব্যের ঘরে যুক্ত হয়েছেন দুই নায়িকার ভক্ত ও সমর্থকেরাও। তবে সিনেমার প্রতিদ্বন্দ্বিতায় নয়, দুজনের এই সাইবার যুদ্ধের কারণ ভিন্ন। বুবলী-পরীমনি তারা কেউ কারও নাম উল্লেখ না করলেও বোঝা যাচ্ছে তারা একে অন্যের লক্ষ্যবস্তু। তারই ধারাবাহিকতায় পরীমনি এবার শিক্ষিত ছাগল সম্বোধন করে একটি স্ট্যাটাস দিয়েছেন।

নিজের ফেসবুকে পরীমনি লিখেছেন, ‘হিহিহি একটি শিক্ষিত বকরির (ছাগল) গরুর রচনা! কী লিখতে কী লিখতেছে বেচারি। চিপায় আটকাইলে মানুষ আবল তাবল লজিক দিতে থাকে বুঝলাম। কিন্তু তাই বলে এই রকম আউলা বাউলা কী কী সব লিখল ভাই!’ এরপর তিনি লেখেন, ‘পরে কখনও নিজে পড়ে নিজেই বুঝবে না যে কি লিখছিল। আমি শিওর।’

তবে পরীমনি কাকে ইঙ্গিত করেছেন তা উল্লেখ না করলেও নেটাগরিকদের ধারণা বুবলীকেই ‘ছাগল’ বলেছেন নায়িকা। মন্তব্যের ঘরে বিষয়টি প্রকাশ করেছেন তারা। কেননা এর আগে কয়েক দফায় স্ট্যাটাস দিয়েয়েছেন তারা।

বুবলী-পরীমনি’র এই ভার্চুয়াল যুদ্ধের শুরু বুধবার (২০ মার্চ) দিবাগত রাতে। বুবলীর একমাত্র ছেলে শেহজাদ খান বীরের জন্মদিন বৃহস্পতিবার (২১ মার্চ)। ছেলের জন্মদিন উপলক্ষে রাতেই সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছেলের জন্য একটি দীর্ঘ খোলা ভিডিও বার্তা দেন বুবলী। সেখানে তিনি নিজের মতো করে ছেলের প্রতি মা হিসেবে মমতাবোধ ও ভালোবাসা প্রকাশ করেন।

সেই ভিডিও প্রকাশের পর রাত ৩টায় স্ট্যাটাস দেন পরীমনি। তিনি লেখেন, ‘আপা গো আপা! পুরাটাই কপি মারলেন! কথা, মিউজিক লাইন, ভয়েস টোন ডেলিভারি থেকে সব! কিন্তু আবেগ তো কপি করা যায় না আপা!’

এর উত্তরে বিশাল একটি ফেসবুক পোস্ট দেন বুবলি। সেখানে তিনি বোঝাতে চান পৃথিবীতে অনেক কিছুই আছে যা প্রেক্ষাপট অনুযায়ী মিলে যায়। মূলত পরীমনির অভিযোগে তিনি যে পরীকে নকল করেছেন, সেটি বুবলী এড়াতে চাইলেন। উদাহরণ হিসাবে বলিউডের বিভিন্ন অনুষ্ঠান , বিয়ে, এমনকি সিনেমার গল্পের কথাও বলেন তিনি। একই রকম মনে হলেও সবার জীবনের দৃষ্টিকোণ থেকে ঘটনা কিংবা মূহুর্তগুলো আলাদা। এটিই বোঝান বুবলী।

কিন্তু এরপর পরীমনি পাল্টা পোস্টে বুবলীকে সরাসরি ‘শিক্ষিত বকরি’ বলে সম্বোধন করেন। এমনকি বুবলী নিজের পোস্ট নিজে পড়লেও যুক্তিহীন লেখা খুঁজে পাবে বলে ব্যাঙ্গ করেন পরী।

মূল ঘটনা হলো, ২০২৩ সালের ১০ আগস্ট পরীমনি তার ছেলে রাজ্য’র জন্মদিনে একটি ভিডিওবার্তা দিয়েছিল। সেই ভিডিওর সাথে বুবলির গতরাতের পোস্ট করা ভিডিওর কথা, উপাস্থাপন দক্ষতা, ভাষা ও স্বরগত মিল রয়েছে কিছুটা। সেই থেকে হয়তো বুবলীকে নকলবাজ হিসেবেই উপস্থাপন করছেন পরী।

উল্লেখ্য, ২০২৩ সালের আগস্টে খবর আসে, ‘খেলা হবে’ নামের একটি সিনেমায় একসঙ্গে কাজ করবেন বুবলী ও পরীমনি। সিনেমাটি নির্মাণ করার কথা ছিল পরিচালক তানিম রহমান অংশুর। তবে সিনেমাটি আলোর মুখ দেখেনি।

এই মুহূর্তে দুই তারকাই নিজ নিজ কাজে ব্যস্ত রয়েছে। বুবলীকে এই ঈদে দেখা যাবে ‘দেয়ালের দেশ’ ও ‘মায়া’ নামের দুটি সিনেমায়।

‘দেয়ালের দেশ’ ঈদে আসবে এটা নিশ্চিত তবে ‘মায়া’র মুক্তির বিষয়টি শতভাগ নিশ্চিত নয়। আর সম্প্রতি শেষ করেছেন টালিউডের ‘ফ্ল্যাশব্যাক’ সিনেমার কাজ। অন্যদিকে পরীমনি সম্প্রতি কলকাতার সিনেমায় শুটিং শুরু করেছেন। চলছে তার প্রথম টালিউড সিনেমা ‘ফেলুবকসি’র শুটিং।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here