Wednesday, February 8, 2023

ব্যাংকে চুরির ঘটনার রহস্য উদঘাটন ও আসামী গ্রেফতার

কালুখালি সংবাদদাতাঃ কালুখালী থানাধীন গান্ধিমারা বাজারে ব্যাংক এশিয়া এজেন্ট ব্যাংকিং প্রতিষ্ঠানে একটি দুধর্ষ চুরি সংঘটিত হয়। অজ্ঞাতনামা আসামীরা ব্যাংকের ভোল্ট ভেঙ্গে ভোল্টে রক্ষিত নগদ টাকা চুরি করে নিয়ে যায়।

এ ঘটনায়  ব্যাংকের স্বত্তাধীকারী  কালুখালির  গোপালপুরের মৃত ঈসমাইল হোসেনের ছেল  মোঃ আমজাদ হোসেন মোল্লা কালুখালী থানায় অভিযোগ দায়ের করলে কালুখালী থানার মামলা নং-২০, তাং-২৬/০৮/২০২২, ধারা-৪৫৭/৩৮০ পেনাল কোড রুজু হলে কালুখালী থানা পুলিশ নিবিড় তদন্ত শুরু করে।

তদন্তকালে ঘটনাস্থলের এবং রাজবাড়ী-কুষ্টিয়া মহাসড়কের বিভিন্ন স্থানের সিসি ক্যামেরার ফুটেজ পর্যালোচনা ও তদন্তের বিভিন্ন কৌশল অবলম্বন করে চুরির ঘটনায় জড়িত অপরাধীদের সনাক্ত করতে সক্ষম হয়।

রাজবাড়ী জেলা পুলিশ সুপার  এম এম শাকিলুজ্জামান এর সার্বিক দিক নির্দেশনায় এবং মোঃ নাজমুল হাসান, অফিসার ইনচার্জ, কালুখালী থানা, রাজবাড়ী এর নেতৃত্বে এসআই(নিঃ)/ মোঃ হাসানুর রহমান সঙ্গীয় ফোর্সসহ  ঘটনায় জড়িত আইনের সাথে সংঘাতে জড়িত শিশু মোঃ মাহাবুব হাসান শিশির(১৭), পিতা-মহিবুল ইসলাম, মাতা-মোছাঃ জেসমিন আরা, সাং-নওদা জামজামি পাড়া, ইউপি- জামজামি, থানা-আলমডাঙ্গা, জেলা-চুয়াডাঙ্গাকে কুষ্টিয়া সদর থানা এলাকা হতে গ্রেফতার, চোরাই টাকা উদ্ধার এবং চুরির ঘটনায় ব্যবহৃত মোটরসাইকেল জব্দ করে। ঘটনায় জড়িত পলাতক আসামীকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে। খুব অল্প সময়ের মধ্যে সুষ্ঠ তদন্ত সম্পূর্ন করে তদন্তের ফলাফল বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here