Monday, March 4, 2024

ব্রীজ থেকে পড়লো চলন্ত নসিমন, আহত ৩

উজ্জ্বল হোসেন : রাজবাড়ীর কালুখালী উপজেলার কালিকাপুরে নির্মানাধীন ব্রীজ থেকে চলন্ত নসিমন পড়ে চালক সহ তিনজন আহত হয়েছে।

শনিবার রাত ৯.৩০ এর দিকে ইউপির ঝাউগ্রাম এলাকায় এই দূর্ঘটনাটি ঘটে। আহতরা হলেন, পাংশা উপজেলার হাবাসপুর চরপাড়া এলাকার হাসেন সর্দারের ছেলে মো: সেলিম, কালুখালীর কালিকাপুর ইউপির ঝাউগ্রাম এলাকার আব্দুল ছাত্তার মন্ডল (৫৫) এবং একই এলাকার আনছার জোয়ার্দার (৬৬)। আহতদের মধ্যে নসিমন চালকের অবস্থা বেশি গুরুত্বর বলে জানা গেছে। তারা পাংশা, ফরিদপুর ও ঢাকাতে চিকিৎসা নিচ্ছেন।

স্থানীদের সূত্রে জানা যায়, শনিবার রাতে নসিমন চালিয়ে কালুখালী থেকে পাংশার দিকে যাচ্ছিলেন সেলিম। ঘটনাস্থলে পৌছালে নির্মানাধীন ব্রীজটির রাস্তার সামনে কোন ব্যারিকেড না থাকায় সোজা গিয়ে ব্রীজের নিচে উলটে পড়েন।

রবিবার সকালে কালুখালী মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং স্থানীয় ইউপি সদস্য ও জনতার সহায়তায় কয়েকটি বাঁশ দিয়ে ব্রীজটির রাস্তার সামনে ব্যারিকেড দিয়েছেন। এ দূর্ঘটনায় ঠিকাদারি প্রতিষ্ঠানের গাফিলতি রয়েছে বলে দাবি করেন স্থানীয়রা। তারা আরও বলেন, এখানে প্রায়ই দূর্ঘটনা ঘটে।

জানা যায়, ২০১৩ সালের সেপ্টেম্বর মাসে ব্রীজটির নির্মান কাজ শেষ হবার কথা থাকলেও প্রায় অর্ধেক কাজ এখনো বাঁকি রয়েছে। নির্ধারিত সময়ে কাজ সমাপ্ত না হওয়া এবং ব্যারিকেট না থাকার বিষয়ে জানতে চেষ্টা করেও ঠিকাদারি প্রতিষ্ঠানের সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি নিউজ লেখা পর্যন্ত।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here