Thursday, April 18, 2024

ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী প্রেস ক্লাবের সভাপতি এ্যাড. জহুরুল হকের গণসংযোগ

রাজবাড়ী প্রতিনিধিঃ আগামী ১১ মে অনুষ্ঠিত হতে যাচ্ছে রাজবাড়ী সদর উপজেলা পরিষদ নির্বাচন। ইতোমধ্যে সম্ভাব্য প্রার্থীরা তাদের প্রচারনা চালিয়ে যাচ্ছে। শনিবার সকালে রাজবাড়ী শহরের নতুন বাজার (মুরগী ফার্ম) এলাকায় আনুষ্ঠানিক ভাবে উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি এ্যাড. খান মোহাম্মদ জহুরুল হক প্রচারণা শুরু করেছেন। এসময় তিনি বাজারের ব্যবসায়ীদের সাথে শুভেচ্ছা বিনিময়, দোয়া কামনা ও লিফলেট বিতরণ করেন।

গণসংযোগকালে রাজবাড়ী জেলা বারের সভাপতি এ্যাড. খন্দকার হাবিবুর রহমান বাচ্চু, জেলা বারের সাবেক সাধারণ সম্পাদক এ্যাড. বিজন কুমার বোস, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মোকছেদুর রহমান মোমিন, এ্যাড. মাহববুর রহমান, এলাকার লোকজন সহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ অংশগ্রহণ করেন।
রাজবাড়ী সদর উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী এ্যাড. খান মোহাম্মদ জহুরুল হক বলেন, আমি আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী। সকল শ্রেণী-পেশার মানুষের দোয়া ও সমর্থন কামনা করছি।

উল্লেখ্য, এ্যাড. খান মোহাম্মদ জহুরুল হক দীর্ঘদিন সাংবাদিকতা পেশার সাথে জড়িত। তিনি বর্তমানে রাজবাড়ী পেসক্লাবের সভাপতির দায়িত্ব পালন করছেন। একাধারে তিনি রাজবাড়ী জেলা জর্জ কোর্টের একজন আইনজীবী। রাজবাড়ী জেলা বার এসোসিয়েশনের নির্বাচিত টানা তিন বারের সহ-সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন। তিনি স্থানীয় দৈনিক রাজবাড়ী কণ্ঠ পত্রিকার সম্পাদক ও রোটারী ক্লাব অব রাজবাড়ী চন্দনার সাবেক সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। আসন্ন রাজবাড়ী সদর উপজেলা পরিষদ নির্বাচনে এ্যাড. খান মোহাম্মদ জহুরুল ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে সকলের দোয়া ও সমর্থন প্রত্যাশী।’

 

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here