Saturday, June 15, 2024

ভাতা চালু রাখতে হলে নৌকার কোন বিকল্প নাই -এমপি

রাজবাড়ী জার্নাল ডেস্ক: মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুক্তিযোদ্ধা ভাতা, বয়স্ক, বিধবা, প্রতিবন্ধী ও মাতৃত্বকালীন ভাতা চালু করেছেন। এই সকল ভাতা চালু রাখতে হলে নৌকার কোন বিকল্প নাই।

মঙ্গলবার (২৪ অক্টোবর) বিকালে রাজবাড়ী সদর উপজেলার দাদশী ইউনিয়ন পরিষদ, ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের আয়োজনে বয়স্ক, বিধবা, প্রতিবন্ধী ও মাতৃত্বকালীন ভাতা, অতি দরিদ্র, খাদ্য বান্ধব কর্মসূচি, ১৫ টাকা কেজি, টিসিবি ও অন্যান্য উপকারভোগীদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।
তিনি আরোও বলেন, প্রধান্মন্ত্রী শেখ হাসিনা আবার ক্ষমতায় আসলে প্রত্যেকটি ভাতা দ্বিগুণ করা হবে। দাদশী ইউনিয়নে অনেক উপকারভোগী আজকে এখানে এসেছেন। আমরা সকলের প্রতি কৃতজ্ঞতা জানাই । আজকে দাদশী ইউনিয়নের অনেক উন্নয়ন হয়েছে , শহরের সাথে গ্রামের কোন পার্থক্য নেই । গ্রামকে শহরে উন্নীত করা হয়েছে। তাই এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার কোন বিকল্প নাই । সবাই আবার নৌকায় ভোট দিয়ে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করবেন।

দাদশী ইউনিয়ন পরিষদ সংলগ্ন রেলওয়ে মাঠ প্রাঙ্গণে ইউনিয়নের চেয়ারম্যান দেলোয়ার শেখের সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব, রাজবাড়ী সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. আবুল হোসেন মাষ্টার, দাদশী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. রমজান আলী, সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর মিয়া, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলাম এরশাদ, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদ, জেলা কৃষকলীগের আহবায়ক আবু বক্কার খান, উপকারভোগী সাবেক ইউপি সদস্য আব্দুল হাকিম মোল্যা প্রমুখ।’

 

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here