Tuesday, February 27, 2024

ভারত থেকে বাইসাইকেলে সড়ক পথে বাংলাদেশ ভ্রমনে এসেছে এক যুবক

মোজাম্মেল হক লালটু, গোয়ালন্দ: বাইসাইকেলে সড়ক পথে ভারতের রাজস্থান জয়পুর থেকে বাংলাদেশ ভ্রমনে এসেছে ভ্রমন পিপাসু এক যুবক।

তার নাম রবিরায়(২৪) ইন্ডিয়ার রাজস্থান জয়পুর সিটির জগত পুরা মিলন রায়ের ছেলে।সে রাজস্থান অফ ইউনিভার্সিটির মাস্টার্স এর ফাইনাল ইয়ারের শিক্ষার্থী।

বৃহপ্রতিবার ২৩ মার্চ সকাল ১১ টা সময় ঢাকা খুলনা মহাসড়কে বাংলাদেশ হ্যাচারীজের সামনে দেখা গেছে বাইসাইকেল সামনে পিছনে সামাজিক বিভিন্ন সচেতন প্লে- কার্ড লাগানো এবং সাইকেলের সামনে বড় মাপের একটি নেম প্লেট লাগানো রয়েছে তাতে ইংরেজিতে লেখা রয়েছে ভারত টু বাংলাদেশ।

রবিরায় বলেন, বাইসাইকেলে আমি বাইসাইকেলে সড়ক পথে বাংলাদেশের প্রবেশ করা সময় বাংলাদেশ পুলিশসহ এই দেশের মানুষ আমাকে অনেক উৎসাহ দিয়েছে। আমি তাদের ব্যবহারে অনেক খুশি হয়েছি।বাংলাদেশের বর্ডার হতে এ পর্যন্ত আসতে আমার কোন রকম সমস্যা হয়নি। আমি এক বার বাংলাদেশে বাইসাইকেল ভ্রমনে এসেছিলাম ২০১৯ শে। এই কয়েক বছরে বাংলাদেশ অনেক উন্নত হয়েছে। আমি বাইসাইকেলে করে সড়ক পথে ঢাকা, চিটাংগা, সিলেট, কক্সবাজার ঘুরে পাহাড় দেখবো।আমি সব সময় ন্যাচারাল দেখতে ভালবাসি। আমি এক মাসে বাংলাদের বিভিন্ন অঞ্চলে সুন্দর সুন্দর জায়গায় ঘুরে বেড়াবো। আগামী এপ্রিল মাসের ২০ তারিখে দেশ ভারতে চলে যাব।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here