Tuesday, April 23, 2024

ভোক্তা’র অভিযানে ২ প্রতিষ্ঠান মালিককে জরিমানা

নিজস্ব প্রতিবেদক: রাজবাড়ী জেলা ভোক্তা অধিকার সংরক্ষন অধিদফতরের অভিযানে জেলার কালুখালি উপজেলায় ২টি প্রতিষ্ঠানে আইন অমান্য করার দাঁয়ে জরিমানা করা হয়েছে।

৩০মে রাজবাড়ী ভোক্তা অধিকার সংরক্ষন অধিদফতরের সহকারী পরিচালক কাজী রকিবুল হাসানের নেতৃত্বে বাজার তদারকি অভিযানের সময় কালুখালি উপজেলার গান্ধীমাড়া বাজারের পলাশ মিষ্টান্ন ভান্ডার মালিককে ভোক্তা-অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর ৪২ ও ৪৩ ধারার লঙ্ঘনজনিত অপরাধে (খাদ্য পণ্যে নিষিদ্ধ দ্রব্যের মিশ্রণ এবং অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য পণ্য উৎপাদন ও সংরক্ষণ করার অপরাধ) ৭হাজার টাকা ও ভোক্তা-অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর ৪৩ ধারার লঙ্ঘনজনিত অপরাধে (অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য পণ্য উৎপাদন ও সংরক্ষণ করার অপরাধ) আনন্দ দধি ভান্ডারকে ৩হাজার ৫শত টাকা জরিমানা আদায় করা হয়েছে।

এ সময় কালুখালী উপজেলা উপজেলা প্রশাসন ও জেলা চেম্বার অব্ কমার্স এন্ড ইন্ডাস্ট্রি কর্তৃপক্ষ এর সহায়তায় এবং জেলা নিরাপদ খাদ্য কর্মকর্তা বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ রাজবাড়ী ও জেলা
ব্যাাটালিয়ন আনসার সদস্যবৃন্দ রাজবাড়ী- এর অংশগ্রহণে উপর্যুক্ত তদারকি কার্যক্রম পরিচালিত হয়েছে। জনস্বার্থে এরূপ কার্যক্রম অব্যাহত থাকবে বলেও জানানো হয় ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here