Thursday, April 18, 2024

ভ্যান চালকের মোবাইল ছিনতাইকারী অস্ত্র সহ গ্রেফতার

রাজবাড়ী জার্নাল:  রাজবাড়ীর পাংশা মডেল থানা পুলিশের অভিযানে মোঃ সবুজ হোসেন (২৭) ও মোঃ আব্দুল্লাহ (২৮) কে ১টি লুন্ঠিত মোবাইল, ১টি তাজা কার্তুজ ও একটি ওয়ানশ্যুটার গান সহ গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতার মোঃ সবুজ হোসেন (২৭) পাংশার বহলাডাঙ্গা মধ্যেপাড়ার মোঃ সিরাজ মন্ডলের ছেলে ও মোঃ আব্দুল্লাহ একই এলাকার মকবুল মন্ডলের ছেলে ।

বিষয়টি নিশ্চিত করে পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) স্বপন কুমার মজুমদার মঙ্গলবার দুপুরে বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, ১৯শে ফেব্রুয়ারি (সোমবার) বেলা সারে ১২ টার সময় পাংশার ডন মোড় নামক এলাকা থেকে ছিনতাইকারী আবদুল্লাহ ভ্যান চালক জানে আলম (২১)কে নাওড়া বনগ্রাম যাওয়ার কথা বলে ভাড়া করে। ছিনতাইকারী আব্দুল্লাহ ভ্যান চালক জানে আলমকে নিয়ে পাংশা থানাধীন নাওড়া বনগ্রাম সাকিনস্থ জনৈক সাধন চন্দ্র মন্ডল (৫০), পিতা- রাধানাথ মন্ডল এর ভুট্টা ক্ষেতে নিয়ে যায়। সেখানে মোঃ সবুজ হোসেনের সহযোগীতায় ভ্যান চালক জানে আলমকে আগ্নেয়াস্ত্রের ভয় দেখিয়ে ও আঘাত করে এবং হাত-পা বেধে তার নিকট থাকা একটি TECNO SPARK এ্যান্ড্রোয়েট মোবাইল ফোন পূর্বক ছিনতাই করে দৌড়ে পালিয়ে যায়। ভ্যানচালক জানে আলমের শোরচিৎকারে আশপাশের লোকজন দৌড়ে এসে ছিনতাইকারীদের ধাওয়া করলে ছিনতাইকারীরা তাদের নিকট থাকা আগ্নেয়াস্ত্র লুকিয়ে রেখে পাংশা থানাধীন হাট বনগ্রাম পূর্বপাড়া সাকিনস্থ জনৈক স্বরজিৎ মন্ডল এর বাড়ীতে পালিয়ে যায়।

সংবাদ পেয়ে পাংশা মডেল থানার এসআই তারিকুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ একইদিন বেলা ২:৫০টার সময় পাংশা থানাধীন হাট বনগ্রাম পূর্বপাড়া সাকিনস্থ জনৈক স্বরজিৎ মন্ডল এর বাড়ী থেকে স্থানীয় জনগনের সহায়তায় আসামীদের গ্রেফতার করেন।

ভিকটিম জানে আলম (২১) এর লুন্ঠিত একটি TECNO SPARK এ্যান্ড্রোয়েট মোবাইল ফোন, আসামী মোঃ সবুজ হোসেন (২৭) এর নিকট হইতে উদ্ধার করেন। দস্যুতা সংঘটনের সময় ব্যবহৃত অস্ত্র-গুলি সংক্রান্তে ব্যাপক জিজ্ঞাসাবাদের একপর্যায়ে আসামীরা একইদিন বেলা সারে ৩টার সময় পাংশা থানাধীন হাট বনগ্রাম পূর্বপাড়া সাকিনে বিলপদুমদিয়ার জনৈক রেজাউল মন্ডল এর আম বাগানের মাঝ বরাবর দক্ষিণপার্শ্বে ঝোপঝাড়ের মধ্যে লুকিয়ে রাখা অস্ত্র বাহির করিয়া দেওয়া মতে উদ্ধার করেন।

অবৈধ অস্ত্র-গুলি নিজ দখলে রেখে দস্যুতা সংঘটনের অপরাধে গ্রেফতার আসামীদের বিরুদ্ধে পৃথক দুইটি নিয়মিত মামল রুজু করা হয়েছে। ওসি আরোও জানান গ্রেফতার আসামী মোঃ আব্দুল্লাহ এর বিরুদ্ধে একটি মারামারি মামলা আছে।’

 

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here