Thursday, June 13, 2024

মহেন্দ্র উল্টে চাপা পড়ে প্রাণ গেল চালকের

নিজস্ব প্রতিবেদক: রাজবাড়ীতে মাহেন্দ্র উল্টে চাপা পড়ে চালক মিলন মণ্ডল (৩৫) আহত হয়েছেন।

সোমবার (১ মে) সকাল সোয়া ৯ টার দিকে সদর উপজেলার গোয়ালন্দ মোড় এলাকায় রাজ্জাকের মাছের আড়তের সামনে ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মিলন রাজবাড়ী সদর উপজেলার শহীদ ওহাবপুর ইউনিয়নের রূপপুর গ্রামের মৃত কাদের মণ্ডলের ছেলে। তার আড়াই বছর বয়সী এক ছেলে ও ১১ বছর বয়সী এক মেয়ে রয়েছে।

নিহতের ফুপাতো ভাই হোসেন আলী জানান, মিলন গোয়ালন্দ মোড়ের ফরিদ নামে একজনের মাহেন্দ্র গাড়িরভাড়া নিয়ে চালাতেন। সোমবার সকাল সোয়া ৯টার দিকে তিনি খালি গাড়ি নিয়ে ঢাকা-খুলনা মহাসড়ক দিয়ে গোয়ালন্দ মোড় থেকে খানখানাপুরের দিকে যাচ্ছিলেন। রাজ্জাকের মাছের আড়তের সামনে গেলে গাড়ির সামনে দিয়ে একটি কুকুর দৌঁড় দেয়। কুকুর বাঁচাতে গিয়ে তিনি গাড়ির নিয়ন্ত্রণ হারালে গাড়িটি উল্টে গিয়ে তিনি নিচে চাপা পড়ে মাথায় ও বুকে গুরুতর আঘাত পান।

স্থানীয়রা তাকে উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে আহলাদিপুর হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) জিল্লুর রহমান জানান, মিলনের মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here