Sunday, May 26, 2024

মাদক ব্যবসায়ী শাপলা ও তার স্বামী’র যাবজ্জীবন কারাদণ্ড

রাজবাড়ী প্রতিনিধি : রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া পোড়াভিটার মাদক ব্যবসায়ী মোছাঃ শাপলা বেগম ও তার স্বামী নীল চাঁদ মোল্যাকে যাবজ্জীবন কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা ,অনাদায়ে আরও ৩মাসের বিনাশ্রম কারাদণ্ড ও একই আইনের ২৫ ধারায় প্রত্যেককে দুই বছরের সশ্রম কারাদণ্ড এবং শাপলা বেগমের বিরুদ্ধে একই আইনে তিন বছরের সশ্রম কারাদণ্ড ও ৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে ১ মাসের সশ্রম কারাদণ্ড প্রদান করেছে আদালত।

দণ্ডপ্রাপ্ত আসামী শাপলা বেগম (২৫) রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার উত্তর দৌলতদিয়া নীল চাঁদ মোল্যার স্ত্রী ও বালিয়াকান্দি উপজেলার খালকুলা গ্রামের আব্দুর রশিদ মোল্যার ছেলে বর্তমান উত্তর দৌলতদিয়া পোড়াভিটার বাসিন্ধা নীল চাঁদ মোল্যা (৩৫)। রায়ের সময় শাপলা বেগম আদালতে উপস্থিত ছিলেন না।

১০ অক্টোবর (মঙ্গলবার) রাজবাড়ীর অতিরিক্ত দায়রা জজ আদালত-২ এর বিচারক সৈয়দ সিরাজ জিন্নাত এ রায় ঘোষণা করেন।

মামলা সূত্রে জানাগেছে, গত ২০১৬ সালের ১৬ জুলাই ৯০ গ্রাম হেরোইন ও ৫ বোতল ফেন্সিডিলসহ তাদেরকে গ্রেপ্তার করে। এ বিষয়ে গোয়ালন্দ ঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের হয়। ওই মামলায় তাদের বিরুদ্ধে আদালতে চার্জশীর্ট দাখিল করেন। এ রায়ের সত্যতা নিশ্চিত করেছেন, রাষ্ট্র পক্ষের আইনজীবী অতিরিক্ত পাবলিক প্রসিকিটর মোঃ আব্দুর রাজ্জাক।’

 

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here