Sunday, May 26, 2024

মাদক মামলায় একজনের যাবজ্জীবন কারাদণ্ড

রাজবাড়ী জার্নাল নিউজ ডেস্ক: মাদক মামলায় মোঃ আবুল হাসান (৩০) নামে এক যুবককে যাবজ্জীবন কারাদণ্ড ও দশ হাজার টাকা জরিমানা ,অনাদায়ে ৬মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেছে আদালত ।

২২শে অক্টোবর (রবিবার) অতিরিক্ত দায়রা জজ আদালতে বিচারক জান্নাতুন লিলিফা আকতার জাহান ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-এর ১৯(১) এর টেবিলের ৩(খ) ধারায় এ রায় প্রদান করেন।

দন্ডপ্রাপ্ত আসামী মোঃ আবুল হাসান যশোর জেলার কোতোয়ালি থানার খামার বাগডাঙ্গা মৃত আমির হোসেনের ছেলে । মামলায় রাষ্ট্র পক্ষের আইনজীবী ছিলেন মো : আবু বকর মিয়া ও আসামী পক্ষের আইনজীবী ছিলেন মো: আসাদুজ্জামান মিয়া লাল । মামলার রায় ঘোষনার সময় আসামী পলাতক ছিলো ।

আদালত ও মামলা সূত্রে জানাগেছে, ২০১২ সালের ১৭ই মে গোয়ালন্দ থানার এস আই মোতাহার আলী সঙ্গীয় সদস্য সহ দৌলতদিয়া ফেরিঘাট এলাকায় নিয়মিত ও পরিবহন ডিউটি করাকালীন রাত সোয়া ২টার সময় দৌলতদিয়ায় আমেদের ‘স’মিলের সামনে ঢাকা ঢাকা খুলনা মহাসড়কের উপর এসপি গোল্ডেন লাইন পরিবহনের একটি বাস (রেজিষ্ট্রেশন নং- ঢাকা মেট্রো-ব ১৪-৪৩৫৪) চেকিং কালে গ্রেফতার মোঃ আবুল হাসানের পায়ের মাঝখানে রাখা একটি কালো রঙের ব্যাগ থেকে পুরাতন চেক লুঙ্গি দিয়ে মোড়ানো ৪০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে । এ ঘটনায় গোয়ালন্দ ঘাট থানায় একটি মাদক মামলা দায়ের করেন। গোয়ালন্দ ঘাট থানার মাদক মামলা নং- ১৮ । মামলার দায়রা নং- ৩৬২/২০১২, জি.আর মামলা নং-৯৯/২০১২ ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here