Wednesday, February 21, 2024

মাদক মামলায় একজনের যাবজ্জীবন কারাদণ্ড

রাজবাড়ী প্রতিনিধি : মাদক মামলায় মোঃ আসাবুর রহমান রাকিব(১৯) নামে এক মাদক ব্যাবসায়ীকে যাবজ্জীবন কারাদণ্ড ও দশ হাজার টাকা জরিমানা করা করা হয়েছে।

মোঃ আসাবুর রহমান রাকিব খুলনা জেলার তেরখাদা থানার লষ্করপুর এলাকার মোঃ সামাদ শিকদারের ছেলে ।

রাজবাড়ী অতিরিক্ত দায়রা জজ আদালত-১ এর বিচারক জান্নাতুব লিলিফা আকতার জা সোমবার (১১ই সেপ্টেম্বর) ১৯৯০ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯(১) টেবিল ৩(খ) ধারায় এ রায় প্রদান করেন । যার দায়রা মামলা নং-৫৯৩/২০১৪ এবং জি আর মামলা নং-৩২৯/২০১৪ । রায় ঘোষনার সময় আসামী আদালতে উপস্থিত ছিলেন পরে তাকে কারাগারে প্রেরণ করা হয়।

মামলা সূত্রে জানাগেছে, ২০শে আগস্ট ২০১৪ সালে রাজবাড়ী সদর থানাধীন চর খানখানাপুর এস,এস হ্যাচারীর সামনে ঢাকা-খুলনা মহাসড়কে রাজবাড়ী ডিবি পুলিশের এসআই সোলাইমান কাজী সঙ্গীয় ফোর্স সহ ঢাকা-খুলনা মহাসড়কে যানবাহন চেকিং এর সময় একটি লোকাল বাস ( রেজিঃ নং- ফরিদপু ব-১১-০০২১) তল্লাশীর সময় বাসে বসা যাত্রী মোঃ আসাবুর রহমান রাকিব এর দুই পায়ের মাঝে রাখা একটি কালো রঙের ট্রাভেল ব্যাগ থেকে ২৬ বোতল ফেন্সিডিল উদ্ধার করেন । পরে আসামী আসাবুর রহমান রাকিব কে গ্রেফতার করে ২০শে আগস্ট ২০১৪ সালে রাজবাড়ী সদর থানায় ১৯৯০ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯(১) টেবিল ৩(খ) ধারায় একটি মামলা দায়ের করেন । যার মামলা নং-২৭ ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here