Tuesday, February 27, 2024

মাদক মামলায় তিন নারীর পাঁচ বছরের কারাদণ্ড

রাজবাড়ী প্রতিনিধিঃ মাদক মামলায় তিন নারীর প্রত্যেককে পাঁচ বছরের সশ্রম কারাদণ্ড ও প্রত্যেক কে দশ হাজার টাকা করে জরিমানা করেছে রাজবাড়ী অতিরিক্ত দায়রা জজ আদালত ।অনাদায়ে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড ভোগের আদেশ দেওয়া হয় ।

দণ্ডপ্রাপ্তরা হলো: রাজশাহী জেলার পুটিয়া থানার বানেশ্বর বাজার এলাকার তোবারক আলীর মেয়ে মোসাঃ লালভানু খাতুন (৪০) , একই জেলার চারঘাট থানার ভাটপাড়া এলাকার সোভান মণদলের মেয়ে মোসাঃ সাবিনা খাতুন (৩৪) ও একই এলাকার খোদা বক্সের মেয়ে মোসাঃ হাসিনা খাতুন (৩৮) ।

১১ই সেপ্টেম্বর দুপুরে (সোমবার ) রাজবাড়ী অতিরিক্ত দায়রা জজ আদালত এর বিচারক জান্নাতুন লিলিফা আকতার জা ১৯৯০ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন এর ১৯ (১) টেবিল ৩ (ক) ধারায় প্রত্যেককে পাঁচ বছরের সশ্রম কারাদণ্ড এবং দশ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড ভোগের আদেশ দেওয়া হয় । রায় ঘোষনার সময় উভয় আসামী পলাতক ছিলো । যার দায়রা মামলা নং-১১৫/২০১২ ,জি আর নং-২৮১/২০১১ ,রাজবাড়ী জেলার পাংশা থানার মামলা নং-২০ ।

মামলা সূত্রে জানা গেছে, রাজবাড়ী জেলার পাংশা থানাধীন রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক সড়কের চানপুর ব্রীজের সংলগ্ন রাস্তায় গত ২৬শে অক্টোবর ২০১১ সালে রাজবাড়ী জেলা গোয়েন্দা শাখা (ডিবি)’র এস আই এস এম এনামুল হক সঙ্গীয় ফোর্স দৌলতদিয়া থেকে কুষ্টিয়াগামী জননী নামে একটি লোকাল বাস (রেজিঃ নং- রাজবাড়ী-জ-০০১৪) তল্লাশি করে । এ সময় সন্দেহ হলে তিন নারীকে অন্য নারী যাত্রীদের মাধ্যমে দেহ তল্লাশী করা হয় । পরে আসামীদের বগলের নিচে বিশেষ কায়দায় লুকানো মোট ২৯ বোতল ফেন্সিডিল উদ্ধার করে তাদের গ্রেফতার করা হয় । এ ঘটনায় পাংশা থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয় ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here