Thursday, April 18, 2024

মাদ্রাসাছাত্রী এক কিশোরী ৭ মাসের অন্তঃসত্ত্বা

এস এম রাহাত হোসেন ফারুক:  রাজবাড়ীর বালিয়াকান্দিতে ধর্ষণের শিকার সপ্তম শ্রেণির এক মাদ্রাসাছাত্রী অন্তঃসত্ত্বা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

এ ঘটনায় (৩১ মার্চ) রবিবার অভিযুক্ত মো. সিরাজ শেখের (৫৫) বিচার চেয়ে বালিয়াকান্দি থানায় অভিযোগ দায়ের করেছেন ঔ কিশোরী ও ছাত্রীর বাবা।

বালিয়াকান্দি থানার অফিসার ইনর্চাজ মোঃহআলমগীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। সিরাজ শেখ উপজেলার বহরপুর (উত্তরপাড়া) গ্রামের মৃত আ. জব্বার শেখের ছেলে।

লিখিত অভিযোগ থেকে জানা যায়, ওই মাদ্রাসাছাত্রীর বাবা কৃষিকাজের পাশাপাশি ভ্যান গাড়ি চালান। তার পাঁচ সন্তানের মধ্যে চতুর্থ মেয়ে শারীরিকভাবে অসুস্থ থাকায় তার দেখাশোনা করার জন্য স্ত্রী মাঝে মধ্যেই ঢাকায় থাকতেন। ছোট মেয়ে (১৩) মাদ্রাসায় সপ্তম শ্রেণিতে পড়াশোনা করে।

গত বছরের ১৪ এপ্রিল দুপুর সাড়ে ১২টার সময় তার ছোট মেয়ে বাড়ির পাশে থাকা দোকানে যাওয়ার পথে সিরাজ শেখ পানি এনে দেওয়ার কথা বলে তাদের বাড়িতে ডেকে নিয়ে যায়। তখন সিরাজ ওই মাদ্রাসাছাত্রীকে ঘরে নিয়ে গিয়ে ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে। তখন ওই ছাত্রীর চিৎকারে সিরাজ তাকে হত্যার হুমকি দেয় এবং বিষয়টি গোপন রাখার জন্য বলে। এরপর বাড়ি ফিরে মেয়ে প্রাণের ভয়ে বিষয়টি গোপন রাখে।

পরবর্তীকালে সিরাজ বিভিন্ন সময়ে সবার অগোচরে ভয়ভীতি দেখিয়ে ওই ছাত্রীকে একাধিকবার ধর্ষণ করে। এরপর ওই ছাত্রীর শরীরের অবস্থা দেখে সন্দেহ হলে তার মা তাকে গত ২৭ মার্চ রাজবাড়ী নুরজাহান ডায়াগনস্টিক সেন্টারে নিয়ে যায়। সেখানে পরীক্ষার মাধ্যমে জানেন তার মেয়ে ৭ মাসের অন্তঃসত্ত্বা।

এ বিষয়ে ওসি মো. আলমগীর হোসেন বলেন, ‘অভিযোগ পেয়েছি। তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here