Thursday, April 18, 2024

মামার বিরুদ্ধে ভাগ্নির সাংবাদিক সম্মেলন

উজ্জল হোসেন, পাংশা: রাজবাড়ীর পাংশায় নির্যাতনের প্রতিবাদে ও বিচারের দাবিতে মামার বিরুদ্ধে সাংবাদিক সম্মেলন করেছে ভাগ্নি। রোববার দুপুরে উপজেলার পাট্টা ইউনিয়নের বয়রাট মাঠপাড়া গ্রামের জসীম উদ্দিনের বাড়িতে এ সাংবাদিক সম্মেলন করেন ভূক্তভোগী ভাগ্নি জাকিয়া আক্তার (২২)।

জাকিয়া আক্তার জসীম উদ্দিনের কন্যা। সাংবাদিক সম্মেলনে জাকিয়া আক্তার জানান, তার মা সৌদি প্রবাসী। দীর্ঘ কয়েক বছর ধরে তার মা সৌদিতে রয়েছে। তার মায়ের কাছ থেকে বিভিন্ন কাজের কথা বলে বিভিন্ন সময় প্রায় ১৫ লক্ষ টাকা ধার নিয়েছে তার মামা ইউসুফ মন্ডল ।

বর্তমানে তার মা, ইউসুফ মন্ডলের কাছে টাকা ফেরৎ চাইলে তার মামা টাকা না দিয়ে তার মায়ের ফোন রিসিভ করেন না। তার মা তাকে (মামা) ইউসুফ মন্ডলের কাছে টাকা চাইতে বলেন। গত শুক্রবার জাকিয়া আক্তার তার মামার কাছে টাকা চাইলে তার মামা ইউসুফ মন্ডল ও নানা মতিয়ার রহমান তাকে মারপিট করে শারীরিক নির্যাতন করে।

এ ঘটনায় জাকিয়া আক্তার পাংশা মডেল থানায় একটি লিখিত অভিযোগ করেছেন বলে জানিয়েছেন। এই সাংবাদিক সম্মেলনের মাধ্যমে নির্যাতনের প্রতিবাদ ও তাদের বিচারের দাবি জানান জাকিয়া আক্তার।

সাংবাদিক সম্মেলনে উপস্থিত থেকে জাকিয়া আক্তারের ছোট বোন রিয়া আক্তার ও মামী মালা খাতুন জানান, জাকিয়া আক্তার কে তারা মারপিট করতে দেখেছেন।’

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here