Thursday, April 18, 2024

মোটরসাইকেলের ট্যাংকিতে লুকানো ১১০ পিস ইয়াবা সহ একজন গ্রেপ্তার

রাজবাড়ী প্রতিনিধি: রাজবাড়ী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের অভিযানে মোটরসাইকেলর ট্যাঙ্গিকে বিশেষ কায়দায় লুকানো ১১০ পিস ইয়াবা সহ মোঃ শফিক খান বাবুকে গ্রেপ্তার করা হয়েছে।
২৩শে মার্চ (শনিবার) রামকান্তপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের রাজেন্দ্রপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে হয়েছে ।

গ্রেপ্তার বাবু রাজবাড়ী শহরের দ:ভবানীপুরের ৬নং ওয়ার্ডের মোঃ আঃ সামাদ খানের ছেলে ।
এ ঘটনায় রাজবাড়ী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের উপ- পরিদর্শক মোহাম্মদ শের আলম বাদী হয়ে রাজবাড়ী সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর (৩৬) ক সারনীর ১০ (ক) ধারায় ২৩শে মার্চ একটি মামলা দায়ের করেছেন ।

রাজবাড়ী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর ও এজাহার সূত্রে জানাগেছে, গ্রেপ্তার বাবু মোটরসাইকেল যোগে ভ্রাম্যমাণ ইয়াবা বিক্রি করে যুব সমাজকে নষ্ট করছে। এ খবরের ভিত্তিতে ২৩শে মার্চ বেলা সারে ৩টার দিকে রামকান্তপুরের রাজেন্দ্রপুর এলাকা থেকে পাকা রাস্তার উপর মোটরসাইকেলে বসা অবস্থায় বিভাগীয় পরিদর্শক মোঃ মনিরুজ্জামান, সহকারি উপ পরিদর্শ তানভীর হোসেন সহ সঙ্গীয় ফোর্স গ্রেপ্তার বাবুর দেহ ও মোটরসাইকেল তল্লাশি করে মোটরসাইকেলের তেলের ট্যাংকির ঢাকনার ভেতরে বিশেষ কায়দায় বেনসন সিগারেটের প্যাকেটে কালো কসটেপ দিয়ে মোড়ানো ১১০ পিস ইয়াবা উদ্ধার করা হয় । এ সময় এপাচি আর টি আর ৪ভি মোটরসাইকেল সহ তাকে গ্রেপ্তার করা হয় ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here