Monday, March 4, 2024

মোটরসাইকেল চুরি করে পালানোর সময় ২ চোর আটক

বালিয়াকান্দি প্রতিনিধি: রাজবাড়ীর বালিয়াকান্দিতে বাসা থেকে মোটরসাইকেল চুরি করে পালানোর সময় জনতার হাতে ২ চোরকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

আটককৃতরা হলো, বালিয়াকান্দি সদর ইউনিয়নের ভীমনগর গ্রামের ইদ্রিস ফকিরের ছেলে রানা ফকির (২৩), পাইককান্দি গ্রামের মোঃ আইয়ুব মুন্সীর ছেলে মোঃ রোকন মুন্সী (২৩)। মঙ্গলবার  (২৩ জানুয়ারি) বিকেল পৌনে ৪টার সময় বালিয়াকান্দি শেখপাড়া গ্রামের মোঃ সাইফুল ইসলামের বসত বাড়ীর গ্যারেজ থেকে চুরি করার সময় হাতেনাতে ধরা পড়ে।

মোটরসাইকেল মালিক মোঃ সাইফুল ইসলাম বলেন, তিনি হাসপাতালে চাকুরী করেন। দুপুর পৌনে ৩টার সময় হাসপাতাল থেকে বাসায় আসেন। বাসায় এসে দুপুরের খাবারের খেয়ে বাসায় বিশ্রাম করছিলেন। বিকেল পৌনে ৪টার সময় গ্যারেজ থাকা তার একটি কালো ও নীল রংয়ের পালসার ১৫০ সিসি মোটরসাইকেল (রাজবাড়ী ল-১১-৩৭৬৭) চুরি করে নিয়ে যাচ্ছিল। যাওয়ার সময় মোটরসাইকেলে সংযুক্ত থাকা ইলেকট্রনিক্স ডিভাইসের শব্দ শুনতে পান। তখন তাৎক্ষনিক গিয়ে দেখতে পান ২জন মোটরসাইকেলটি চুরি করে নিয়ে যাচ্ছে। ডাক চিৎকার করলে আশেপাশের স্থানীয় লোকজন এগিয়ে এসে ২জনকে হাতেনাতে আটক করে।

বালিয়াকান্দি থানা পুলিশকে মোবাইলে জানালে পুলিশ তাদেরকে আটক করেন। বালিয়াকান্দি থানার এসআই রাজিবুল ইসলাম বলেন, ২ মোটরসাইকেল চোরকে আটক করে পুলিশে দিয়েছে। আটককৃত রানা ফকিরের বিরুদ্ধে বিভিন্ন থানায় ৬টি চুরি মামলা রয়েছে।

 

FH/RJ

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here