Thursday, April 18, 2024

মৌসুমী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: রাজবাড়ীর গোয়ালন্দ ঘাট থানা পুলিশের অভিযানে ১৫০ পুড়িয়া হেরোইনসহ মৌসুমী বেগম (৩৫) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেফতার মৌসুমী গোয়ালন্দ উপজেলার উত্তর দৌলতদিয়া পোড়াভিটা এলাকার আবদুর রাজ্জাকের স্ত্রী।

বুধবার দুপুরে এক বিজ্ঞপ্তি’র মাধ্যমে মৌসুমীকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার। এর আগে গতকাল মঙ্গলবার রাত ১১টার দিকে মৌসুমীকে গ্রেপ্তার করা হয়।

এ বিষয়ে গোয়ালন্দ ঘাট থানা’র ওসি স্বপন কুমার মজুমদার বলেন, গতকাল রাত ১১টার দিকে উপপরিদর্শক (এসআই) মো. আশরাফুল ইসলাম বিশেষ অভিযান পরিচালনা করেন। অভিযানে উপজেলার উত্তর দৌলতদিয়া পোড়াভিটা এলাকা থেকে ১৫০ পুড়িয়া হেরোইনসহ মৌসুমী বেগমকে গ্রেপ্তার করা হয়। ১৫০ পুড়িয়ায় মোট ১৫ গ্রাম হেরোইন ছিল।

তিনি আরও বলেন, গ্রেপ্তার মৌসুমী চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে মানিকগঞ্জের শিবালয় ও গোয়ালন্দ ঘাট থানায় ১০টি মাদক মামলা বিচারাধীন রয়েছে। নতুন করে তার বিরুদ্ধে গোয়ালন্দ ঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। পরে তাকে মঙ্গলবার দুপুরে রাজবাড়ী আদালতে পাঠানো হয়।’

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here