Thursday, April 18, 2024

যে পোশাকে ফিল্মফেয়ার মাতালেন নুসরাত ফারিয়া

বিনোদন ডেস্ক: বলিউডের পাশাপাশি গত কয়েক বছর ‘ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ডস’ আয়োজন করছে টালিউডও। সেই ধারাবাহিকতায় গতকাল ২৯ মার্চ কলকাতা শহরের আইটিসি রয়েল বেঙ্গল হোটেলে বসেছিল এবারের ‘ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস বাংলা ২০২৪’ এর জমকালো আসর।

২০২৩-এর সেরা শিল্পীদের পুরস্কারের পাশাপাশি ছিল জনপ্রিয় তারকাদের নাচ ও গানের পরিবেশনা। এবার নাচের ছন্দে ফিল্মফেয়ার মাতিয়েছেন দুই বাংলার জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। এবারই প্রথম ফিল্মফেয়ারের মতো সম্মানজনক ও ঐতিহ্যবাহী অ্যাওয়ার্ড শোতে পারফর্ম করলেন ফারিয়া। শুধু তাই নয়, প্রথম বাংলাদেশি হিসেবে নুসরাত ফারিয়াই ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডসে পারফর্ম করলেন। পারফরমেন্সের ছবি ও ভিডিও এরইমধ্যে ছড়িয়ে পড়েছে। তাতে ফারিয়া খুব প্রশংসা পাচ্ছেন।

এ আসরে দুটো পোশাক পরে হাজির হন ফারিয়া। দুটো পোশাক দেখে বোঝার উপায় নেই এটি বাংলাদেশে তৈরী। একেবারেই বলিউড তারকাদের স্টাইলে পোশাক দুটি ডিজাইন করে দিয়েছে বাংলাদেশের দুটি ব্র্যান্ড। তারমধ্যে ফারিয়ার রেড কার্পেট লুকের ছবি নিজেদের সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেছে ফিল্মফেয়ার ম্যাগাজিন। সেই পোস্টের নিচেও ফারিয়ার ফ্যাশনের প্রশংসা করা হয়েছে।

ফারিয়ার রেড কার্পেটের এক্সক্লুসিভ এই পোশাকটি ডিজাইন করেছেন ঢাকার মেধাবী ডিজাইনার সানায়া চৌধুরী।নুসরাত ফারিয়া বলেন, ‘ফিল্মফেয়ার ভারতের মর্যাদাপূর্ণ পুরস্কার। বলিউডের পাশাপাশি এখন ফিল্মফেয়ার বাংলাও মানুষের কাছে দারুণ গ্রহণযোগ্য। এই অনুষ্ঠানে পারফর্ম করার আমন্ত্রণ পেয়ে ভালো লাগছে। পাঁচটি গানে পারফর্ম করেছি। সবগুলো জনপ্রিয় গান।’

যে পোশাকে ফিল্মফেয়ার মাতালেন নুসরাত ফারিয়া

 

 

 

তিনি আরও বলেন, ‘এবার বাংলাদেশের জয়া আহসান আপু, অপি করিম আপু, তাসনিয়া ফারিণ, সোহেল মণ্ডল ও মাহতিম সাকিব নমিনেশন পেয়েছিলেন। তাদের মধ্যে তিনজন (জয়া, ফারিণ ও সোহেল) পুরস্কারও পেয়েছেন। আর আমি পারফর্ম করেছি। সবমিলিয়ে একজন বাংলাদেশি হিসেবে এটা অনেক বড় গর্বের বলে মনে করছি।’

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here