Sunday, May 26, 2024

রাজবাড়ীতে অস্ত্রমামলায় একজনের দশ বছরের সাজা অপর আসামী খালাস

স্টাফ রিপোর্টার: রাজবাড়ীতে অস্ত্র মামলায় বিপ্লব মোল্যা নামে একজনকে দশ বছরের সাজা ও অন্য আসামী আরিফ কে খালাস দিয়েছে রাজবাড়ীর ২নং বিশেষ ট্রাইব্যুনাল আদালত।

বিপ্লব মোল্যা রাজবাড়ীর শ্রীপুরের জিন্না মোল্যার ছেলে ও আরিফ একই এলাকার মনা মোল্যার ছেলে ।

২০০৯ সালের ১০ই অক্টোবর রাজবাড়ী সদর থানায় র‍্যাবের করা মামলায় (রাজবাড়ী সদর থানার মামলা নং- ০৭) ২নং বিশেষ ট্রাইব্যুনাল আদালতের বিচারক জান্নাতুন লিলিফা আকতার জা ১৮৭৮ সালের অস্ত্র আইনের ১৯এ ধারায় এরায় প্রদান করেন।

মামলায় ২ নং আসামী আরিফকে খালাস প্রদান করা হয় এবং ১নং আসামী বিপ্লব মোল্যাকে দশ বছরের সাজা প্রদান করা হয় ।
এর আগে আসামীগণ জামিনে ছিলেন। ৮ই আগস্ট ধার্য্য তারিখের দিন ১নং আসামী বিপ্লব মোল্যা অনুপস্থিত ছিলেন  ২ নং আসামী আরিফ উপস্থিত ছিলেন ।

মামলায় রাষ্ট্র পক্ষের আইনজীবী ছিলেন মোঃ আবু বকর মিয়া আসামী বিপ্লব মোল্যার আইনজীবী ছিলেন সফিকুল হোসেন ও আরিফ এর আইনজীবী ছিলেন আবু বাশার মোঃ শরীফ ।

মামলা সূত্রের জানাগেছে, ২০০৯ সালের ১০ই অক্টোবর বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-৮ বরিশাল রাজবাড়ীর অস্থায়ী ক্যাম্প এর ডিএডি মোঃ আনোয়ারুল হক চৌধুরী, সঙ্গীয় এস আই আলতাফুর রহমান সহ একটি দল টহলরত অবস্থায় জানতে পারেন যে বিপ্লব মোল্যা রাজবাড়ী শহরের শ্রীপুরের পলাশ পাম্প এলাকায় অস্ত্র নিয়ে নাশকতা সৃষ্টির উদ্দেশ্যে ঘোরাফেরা করছে। পরে শ্রীপুরের আব্দুল হাই এর বাড়ীর দক্ষিন পাশের ইটের রাস্তার উপর থেকে একটি পাইপগান সহ তাকে গ্রেফতার করে । গ্রেফতার বিপ্লব মোল্যা শ্রীপুরের জিন্না মোল্যার ছেলে । পরে রাজবাড়ী সদর থানায় অস্ত্র আইনে একটি এজাহার দায়ের করে র‍্যাব ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here