Thursday, April 18, 2024

রাজবাড়ীতে অস্ত্রসহ একজন গ্রেপ্তার

রাজবাড়ী জার্নাল:  রাজবাড়ীতে ওয়ান শুটারগানসহ অবৈধ অস্ত্রধারী সন্ত্রাসী মানিক মোল্লা ওরফে বেকায়দা মানিক (২৯) কে গ্রেপ্তার করেছে র‍্যাব -১০ ফরিদপুর ক্যাম্প। গ্রেফতার মানিক রাজবাড়ী সদর উপজেলার ছোটনুরপুর গ্রামের কোরবান আলী মোল্যার ছেলে।
সোমবার রাত সোয়া ১০টার সময় রাজবাড়ী সদর উপজেলার ছোট নুরপুর এলাকায় অভিযান পরিচালনা করে র‍্যাব -১০ এর একটি আভিযানিক দল।
মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) দুপুরে র‍্যাব-১০ সিপিসি-৩, ফরিদপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার কে এম শাইখ আকতার এক বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করে  বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মোঃ মানিক মোল্লা ওরফে বেকায়দা মানিককে গ্রেপ্তার করা হয়েছে। এসময় তার নিকট থেকে ১টি দেশীয় তৈরী আগেয়াস্ত্র ওয়ান শুটারগান উদ্ধার করা হয়।
তিনি বলেন, গ্রেপ্তারকৃত ব্যক্তি একজন অবৈধ অস্ত্র ব্যবসায়ী ও অস্ত্রধারী সন্ত্রাসী। সে বেশ কিছুদিন যাবৎ রাজবাড়ীসহ আশেপাশের বিভিন্ন এলাকায় অসৎ উদ্দেশ্যে অবৈধভাবে অস্ত্র ক্রয়-বিক্রয় করে আসছিল। এছাড়া মানিক অস্ত্রের ভয় দেখিয়ে এলাকায় মাদক ব্যবসা, ভূমি দখল, চাঁদাবাজিসহ বিভিন্ন ধরনের অবৈধ কার্যকলাপ পরিচালনা করে আসছিল। মানিকের বিরুদ্ধে বিভিন্ন থানায় ৪টি মামলা রয়েছে।
তিনি আরও বলেন, গ্রেপ্তারকৃত ব্যক্তির বিরুদ্ধে রাজবাড়ী সদর থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। তাকে সদর থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here