Tuesday, April 23, 2024

রাজবাড়ীতে অস্ত্র ও ইয়াবা সহ একজন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদকঃ রাজবাড়ী থানা পুলিশের অভিযানে শরীফ সরদার (২৮)কে একটি দেশীয় ওয়ান শুটার গান, একটি কার্তুজের পেছনের অংশ ও ১০ পিস ইয়াবা সহ গ্রেফতার করা হয়েছে ।

মঙ্গলবার (৪জুলাই) ভোর সারে ৪টার সময় রাজবাড়ী পৌরসভার লক্ষ্মীকোল কালিবাড়ি এলাকার নিজ বাড়ী থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার শরীফ সরদার পৌরসভার লক্ষ্মীকোল কালিবাড়ির শহীদ সরদারের ছেলে ।

রাজবাড়ী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ ইফতেখারুজ্জামান এক বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করে জানান, রাজবাড়ী জেলা পুলিশ সূচনা লগ্ন থেকেই মাদক সন্ত্রাস জঙ্গিবাদ চাঁদাবাজ ও অবৈধ অস্ত্রধারীসহ সকল ধরনের অপরাধ দমন ও অপরাধীকে আইনের আওতায় আনতে কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় রাজবাড়ী থানার একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে রাজবাড়ী পৌরসভার লক্ষিকোল কালিবাড়ি এলাকায় মাদক ব্যবসা চলছে। অবৈধ মাদকের সংবাদ পেয়ে মাদক উদ্ধার করতে রাজবাড়ী পৌরসভার লক্ষ্মীকোল কালিবাড়ী এলাকায় মঙ্গলবার (৪জুলাই) আনুমানিক সারে ৪টার দিকে শহীদ সরদারের বাড়িতে অভিযান পরিচালনা করে তার ছেলে শরীফ সরদার (২৮)কে ১০ পিস ইয়াবা ট্যাবলেট ও একটি কার্তুজের পেছনের অংশসহ একটি দেশীয় ওয়ান শুটার গান উদ্ধার করে।

অবৈধ মাদক এবং দেশীয় অস্ত্র বিধি মোতাবেক জব্দপূর্বক তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।”

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here