Saturday, July 13, 2024

রাজবাড়ীতে ইউপি চেয়ারম্যানের উপর হামলা- ঘটনাস্থল পরিদর্শন করলেন অতিঃপুলিশ সুপার

রাজবাড়ী প্রতিনিধিঃ রাজবাড়ী সদর উপজেলার দাদশী ইউনিয়নের চেয়ারম্যান মো. দেলোয়ার শেখ দেলো ও তার পরিবারের তিন সদস্যকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষ।

মঙ্গলবার (১৮ জুন) রাত ১১টার দিকে দাদশী ইউনিয়নের সিংগা নিজাতপুর বাজার সংলগ্ন চেয়ারম্যানের বাড়ির সামনে এ হামলার ঘটনা ঘটে। গুরুতর অবস্থায় আহতদের রাজবাড়ী সদর হাঁসপাতাল পরে ফরিদপুর এর পর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দাদশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার শেখের ছোট ভাই জাকির শেখ জানান, ঈদুল আজহা উপলক্ষ্যে দাদশী ইউনিয়নের সিংগা নিজাতপুর বাজারে বসানো অস্থায়ী পশুর হাট নিয়ে স্থানীয় আকবর খানের সঙ্গে দেলোয়ার শেখের বিবাদ তৈরি হয়ে।

এ দ্বন্দের জেরে মঙ্গলবার রাত ১০টার দিকে চেয়ারম্যানকে ফোন করে গালিগালাজ করার পাশাপাশি হুমকি দেন আকবর খান। পরে রাত ১১ টার দিকে আকবর খানের নেতৃত্বে ৪০ থেকে ৫০ জনের একদল সন্ত্রাসী চেয়ারম্যান দেলোয়ার শেখের উপর হামলা চালায়।
এসময় দেলোয়ার শেখ, তার ছেলে রুহান শেখ, ভাই হাসান শেখ ও বোন রোজিনাকে কুপিয়ে জখম করা হয়।

এ ঘটনায় আকবর খানসহ হামলাকারীদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানান চেয়ারম্যান দেলোয়ার শেখের পিতা কুদ্দুস শেখ। রাজবাড়ী সদুর থানার মামলা নং-২৮ ।

ঘটনার পরদিন ১৯শে জুন (বুধবার) চেয়ারম্যান দেলোয়ার শেখের বাড়ীতে ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সাথে কথা বলেন রাজবাড়ী’র অতিরিক্ত পুলিশ সুপার মুকিত সরকার। তিনি বাজার এলাকার নিরাপত্তায় থাকা সিসি ক্যামেরার ফুটেজ দেখেন। এ সময় দেলোয়ার শেখের বাবা কুদ্দুস শেখের সাথে আলাপ করেন ,অবিলম্বে দোষীদের গ্রেপ্তারে আশ্বাস দেন।

এ সময় উপস্থিত সাংবাদিকের প্রশ্নে মুকিত সরকার বলেন, আহত চেয়ারম্যান ও তার স্বজনেরা চিকিৎসাধীন রয়েছে। তার পরিবারের পক্ষ থেকে অভিযোগ দায়ের করা হয়েছে। মারামারিতে যারা জড়িত ছিলো যাচাই বাছাই করে তাদের অবশ্যই আইনের আওতায় আনা হবে ।

দাদশীর চেয়ারম্যানের উপর হামলার ঘটনায় দাদশী বাজার এলাকায় দোকানপাট বন্ধ দেখা গেছে। এ ঘটনায় এলাকাবাসীদের মধ্যে ক্ষোবের সৃষ্টি হয়েছে। দোষী আকবর খান সহ অন্যান্যদের গ্রেপ্তারের জন্য মানববন্ধন করেছে এলাকাবাসী ।

এলাকাবাসীর মানববন্ধন

এ ঘটনায় প্রবাসী আকবর শেখের মোবাইল বন্ধ থাকায় তার সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি ।

অভিযুক্ত প্রবাসী আকবর খান ।।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here