Thursday, April 18, 2024

রাজবাড়ী‌তে ইজরাইলের অগ্রাসনের বিরুদ্ধে বিক্ষোভ

রাজবাড়ী প্রতি‌নি‌ধি : দখলদার ইসরাইলের আগ্রাস‌নের বিরু‌দ্ধে এবং ফিলি‌স্তি‌নির স্বাধীনতাকামী বিপ্লবী মানুষর প‌ক্ষে রাজবাড়ী‌তে বি‌ক্ষোভ সমা‌বেশ ও মি‌ছিল অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে।

শুক্রবার বিকাল ৩টার দি‌কে জেলা ইম‌াম ক‌মি‌টির উদ্দ্যো‌গে জেলা শহ‌রের আজাদী ময়দা‌নে থে‌কে বি‌ক্ষোভ শে‌ষে শহ‌রে এক‌টি বি‌ক্ষোভ মি‌ছিল বের করা হয়। বি‌ক্ষোভ মি‌ছিল‌টি শহ‌রের প্রধান প্রধান সড়‌ক প্রদক্ষিণ ক‌রে ১নং রেল‌গেইট এলাকার শহীদ মু‌ক্তি‌যোদ্ধা স্মৃ‌তি ফল‌কে এসে দোয়া মোনাজা‌তের মাধ‌্যমে শেষ হয়।

এরআগে জুমআর নামাজ শে‌ষে শহ‌রের বি‌ভিন্ন এলাকা থে‌কে খন্ড খন্ড মি‌ছিল নি‌য়ে আজাদী ময়দা‌নে এসে জরো হয় ধর্মপ্রাণ মুস‌ল্লিরা। এতে শিশু থে‌কে বৃদ্ধরা অংশ নেয়।

বক্তারা ব‌লেন, ফিলি‌স্তি‌নিতে যুদ্ধ-হামলা বন্ধ, তা‌দের স্বাধীনতা নি‌শ্চিত করা, মানবতা বি‌রোধী হিসা‌বে ইসরাইলের বিচার, ইহু‌দি‌দের পণ্য বয়কটসহ মুসলমান‌দের ওপর নির্যাতন ব‌ন্ধ এবং জা‌তিসংঘ ও ওআইসি‌কে এ বি‌ষ‌য়ে হস্ত‌ক্ষে‌পের দা‌বি জানান।

বিক্ষোভে রাজবাড়ী জেলা ইমাম ক‌মি‌টির সভাপ‌তি হযরত মাওলানা ইলিয়াছ মোল্লা, সাধারন সম্পাদক মাওলনা তোফা‌জ্জেল হো‌সেন, পৌর মেয়র আলমগীর শেখ তিতুসহ জেলা ইমাম ক‌মি‌টির সদস্য সহ ধর্মপ্রাণ মুস‌ল্লি উপ‌স্থিত ছি‌লেন।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here