Thursday, April 18, 2024

রাজবাড়ীতে ইজিবাইক চালককে মারধরের ঘটনায় আটক -১ , বন্ধ চাঁদা উত্তলন

রাজবাড়ী জার্নাল ডেস্ক: রাজবাড়ীতে চাঁদার দাবিতে জাহিদ সরদার নামক এক ইজিবাইক চালককে মারধোরের ঘটনায় ইমরান হোসেন (২৬)কে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ । এ ঘটনায় দ্রুত পদক্ষেপ নেওয়ায় পুলিশের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছে ইজিবাইক চালকেরা । 

২২শে মার্চ (শুক্রবার) গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন রাজবাড়ী জেলা গোয়ান্দা শাখা (ডিবি)’র অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মনিরুজ্জামান খান ।

এ ঘটনায় রাজবাড়ী সদর থানায় ইজিবাইক চালক জাহিদ সরদার বাদী হয়ে একটি অভিযোগ দায়ের করেছেন । গ্রেপ্তার ইমরান হোসেন কুষ্টিয়া জেলার খোকসা থানার মোঃ মইন উদ্দিনের ছেলে ।

অভিযোগ সূত্রে জানাগেছে, ২১শে মার্চ ( বৃহস্পতিবার) দুপুর দেড়টার দিকে রাজবাড়ী থেকে ইজিবাইকে যাত্রী নিয়ে চন্দনীর উদ্দেশ্যে যাচ্ছিলেন ইজিবাইক চালক জাহিদ সরদার । এ সময় ইজিবাইক চালক জাহিদ সরদারের কাছে পৌরসভার ৪০ টাকা চাঁদা দাবী করেন ইমরান হোসেন। পকেটে টাকা না থাকায় চাঁদা দিতে অস্বীকার করে পরে ইজিবাইক চালক জাহিদ সরদার কে মারপিট করে ইমরান।

এ বিষয়ে রাজবাড়ী ডিবি’র ওসি মোঃ মনিরুজ্জামান খান ইজিবাইক চালককে মারধোর , চাঁদা দাবী , এবং তাকে আটকে রাখার অপরাধে ইমরান হোসেন কে আটক করা হয়েছে এবং চাঁদা আদায়ের রশিদ জব্দ করা হয়েছে। গ্রেপ্তার ইমরান কে আদালতে প্রেরণ করা হয়েছে। ‘

খোঁজ নিয়ে জানা গেছে, রাজবাড়ী মুরগী ফার্ম ,বড়পুল মোড় ,রেইলগেট সহ গুরুত্বপূর্ন এলাকায় ৪০ টাকা হারে চাঁদা আদায় করা হয় । ইজিবাইক চালককে মারধোরের ঘটনায় চাঁদা আদায়কারী ইমরান কে গ্রেপ্তারের পর থেকেই বন্ধ রয়েছে চাঁদা আদায় আর এতে সন্তোষ প্রকাশ করেছেন ইজিবাইক চালকেরা।

রাজবাড়ীর মুরগী ফার্ম স্ট্যান্ড থেকে বালিয়াকান্দি রোডে তিন বছর যাবত ইজিবাইক চালিয়ে সংসার চালান শ্রী নিমাই মন্ডল । তিনি জানান, পকেটে টাকা থাকুক আর না থাকুক শহরে প্রবেশ করলেই ৪০ টাকা দিতে হতো ,আর না দিতে পারলে খারাপ ব্যাবহারের শিকার হতে হতো । আজকে এ চাঁদা বন্ধ হওয়ায় খুবই ভালো লাগছে। ইজিবাইক চালক রিয়াজুল বলেন, আমরা গরিব মানুষ ইজিবাইক চালিয়ে খাই। আমাদের অল্প টাকার মধ্যে ভাগ বসায় এরা। এটা চিরদিনের জন্য বন্ধ করা হোক ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here