Thursday, June 13, 2024

রাজবাড়ীতে গৃহবধুকে ধর্ষন মামলার মুল আসামী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদকঃ রাজবাড়ী জেলার রঘুনাথ দিয়া এলাকায় হাত পা বেধে গৃহবধুকে ধর্ষন মামলার প্রধান আসামী আলিমুদ্দিন মোল্লা (৪০) কে মাগুরা জেলার শ্রীপুর রামচন্দ্রপুর এলাকার কোদালা গ্রাম থেকে গ্রেপ্তার করেছে র‍্যাব -৮ ফরিদপুর ক্যাম্পের সদস্যরা।

গ্রেপ্তারকৃত আলিমুদ্দিন মোল্লা রাজবাড়ী সদর উপজেলার রঘুনাথদিয়া এলাকার আব্দুর রহমানের ছেলে। তাকে শুক্রবার ( ৩১ মার্চ ) দুপুরে গ্রেপ্তারের পর রাজবাড়ী সদর হাসপাতালে হস্তান্তর করেছে র‍্যাব ।

র‍্যাব-৮ ফরিদপুর ক্যাম্প এক প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছে, গত ২৪ মার্চ রাতে ওই গৃহবধু প্রাকৃতিক ডাকে ঘরের বাহিরে আসলে প্রধান আসামী আলিমুদ্দিন মোল্লা তাকে জোর করে হাত মুখ বেধে ধর্ষন করে। এ সময় তার চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে ধর্ষক পালিয়ে যায়। এ ব্যপারে পরদিন ওই নারী রাজবাড়ী সদর থানায় মামলা দায়ের করেন।

র‍্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লেঃ কমান্ডার কে এম শাইখ আকতার জানান, মামলা দায়েরের পর র‍্যাব প্রযুক্তির ব্যাবহার ও চিরুনি অভিযান চালিয়ে যানতে পারে সে মাগুরা জেলার শ্রীপুর থানা এলাকায় অবস্থান করছে। তাৎক্ষনিক অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে নিয়ে আসা হয়। পরে তাকে রাজবাড়ী সদর থানায় হস্তান্তর করা হয়েছে ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here