Tuesday, April 23, 2024

রাজবাড়ীতে ডেঙ্গুজ্বরে প্রান গেলো যুব মহিলা লীগ নেত্রীর

রাজবাড়ী জার্নাল ডেস্ক: ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মারা গেছেন যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক রুমানা আক্তার (২৫) । তিনি রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়ন যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক ও মিজানপুর ইউনিয়নের গোপিনাথপুর গ্রামের মৃত বাবুর মেয়ে। তার ১১ বছর বয়সী একটি ছেলে সন্তান রয়েছে।

২১ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) দিনগত রাত ১১টার দিকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকায় নেওয়ার পথে তিনি মারা যান।

পারিবারিক সূত্রে জানা গেছে, চারদিন আগে হঠাৎ করে রুমানার জ্বর আসে। পরে বুধবার (২০ সেপ্টেম্বর) সন্ধ্যর পর তাকে রাজবাড়ী শহরের একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হলে পরীক্ষায় তার ডেঙ্গু শনাক্ত হয়। এরপর তার শরীরের রক্তের প্লাটিলেট কমে গেলে তাকে সদর হাসপাতালে ভর্তি করা হয়।

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) সকালে তার শরীরের রক্তের প্লাটিলেট আরও কমে গেলে চিকিৎসকদের পরামর্শে তাকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতাল নিয়ে ভর্তি করার পর অবস্থার আরও অবনতি হলে ওইদিন বিকালে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। এ সময় অ্যাম্বুলেন্সে করে ঢাকায় নেওয়ার পথে তিনি মারা যান।

রুমানার আকস্মিক মৃত্যুতে রাজবাড়ী যুব মহিলা লীগের পক্ষ থেকে দফতর সম্পাদক নিশাত মুনির লতা স্বাক্ষরিত এক শোক বার্তা প্রকাশ করা হয়েছে।

এ বিষয়ে রাজবাড়ী জেলা যুব মহিলা লীগের সভাপতি কানিজ ফাতেমা চৈতী বলেন, ‘রুমানা মিজানপুর ইউনিয়ন যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক ছিলেন। ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে গতকাল রাতে ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়। তার এই আকস্মিক মৃত্যু মেনে নেওয়ার মত নয়।’ আমরা গভীর শোক প্রকাশ করছি । ‘

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here