Thursday, June 13, 2024

রাজবাড়ীতে তিন প্রতিষ্ঠান মালিক কে ৯ হাজার টাকা জরিমানা

রাজবাড়ী জার্নাল: রাজবাড়ী জেলা ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে জেলার বালিয়াকান্দির ৩টি প্রতিষ্ঠানকে মোট ৯ হাজার টাকা জরিমানা করা হয়েছে। রাজবাড়ী জেলা ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক কাজী রকিবুল হাসানের নেতৃত্বে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার বিভিন্ন বাজারে বেলা সারে ১১ টা থেকে ৩টা পর্যন্ত অভিযান পরিচালনা করা হয়।

এ সময় ভোক্তা- অধিকার সংরক্ষণ আইনে বালিয়াকান্দি বাজারের সুজন সুইটস এর মালিককে ভোক্তা-অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর ৪৩ ধারার লঙ্ঘনজনিত অপরাধে ৩হাজার টাকা বালিয়াকান্দি বাজারের বাবলু কুন্ডু এন্ড সন্স এর মালিককে ভোক্তা-অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর ৫১ ধারার লঙ্ঘনজনিত (মেয়াদ উত্তীর্ণ পন্য বিক্রয়ের উদ্দেশ্যে সংরক্ষণ করার অপরাধ) অপরাধে ৩হাজার টাকা ও বালিয়াকান্দি বাসস্ট্যান্ড এলাকার আপ্যায়ন মিষ্টান্ন ভান্ডারের মালিককে ভোক্তা-অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর ৪৩ ধারার লঙ্ঘনজনিত (অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য পণ্য উৎপাদন ও সংরক্ষণ করার অপরাধ) অপরাধে ৩ হাজার টাকা সহ মোট ৩টি প্রতিষ্ঠানের মালিক কে মোট ৯ হাজার টাকা জরিমানা করা হয় ।

রাজবাড়ী জেলা ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক কাজী রকিবুল হাসান বলেন , জনস্বার্থে অভিযান অব্যাহত থাকবে ।

 

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here