Saturday, July 13, 2024

রাজবাড়ীতে দূর্যোগ ও অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে চেক ও ঢেউটিন বিতরণ

স্টাফ রিপোর্টারঃ রাজবাড়ীতে বিভিন্ন প্রাকৃতিক দূর্যোগ ও অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ১১২ জনের মাঝে ৭৩ বান্ডিল ঢেউটিন ও ৩ লাখ ৬৯ হাজার টাকার অনুদানের চেক বিতরণ করা হয়েছে। রাজবাড়ী-১ আসনের এমপি আলহাজ্ব কাজী কেরামত আলী’র ঐচ্ছিক তহবিল থেকে এ অনুদান প্রদান করা হয়।

৭ জুলাই) ( রোববার ) সকালে রাজবাড়ী সদর উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে ঢেউটিন ও অনুদানের চেক বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজবাড়ী-১ আসনের এমপি আলহাজ্ব কাজী কেরামত আলী ।

রাজবাড়ী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রবিউল আলমের সভাপতিত্বে ও স্থানীয় সরকার বিভাগের ইউডিএফ মোঃ নাজিউর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রাজবাড়ী সদর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এসএম নওয়াব আলী, ভাইস চেয়ারম্যান নাহিদুল আলম রাজু, মহিলা ভাইস চেয়ারম্যান লুৎফুন নাহার মিতা, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি হেদায়েত আলী সোহরাব , প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোনোয়ার হোসেন প্রমুখ।

এসময় রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলী’র ঐচ্ছিক তহবিল থেকে প্রাকৃতিক দূর্যোগ ও অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ৪৯ জনকে ১ লাখ ৮০ হাজার টাকার অনুদানের চেক ও দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয় থেকে ৬৩ জনকে ১ লক্ষ ৮৯ হাজার টাকার অনুদানের চেক ও ৭৩ বান্ডিল ঢেউটিন বিতরণ করা হয়।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here