Monday, March 4, 2024

রাজবাড়ীতে দেয়াল ধ্বসে একজনের মৃত্যু

রাজবাড়ী প্রতিনিধিঃ  রাজবাড়ীতে দেয়াল ধ্বসে বাংকারা বাবর আলী (৪২) নামে একজনের মৃত্যু হয়েছে । নিহত বাংকারা বাবর আলী রাজবাড়ী পৌরসভার বিনোদপুর ৯ নং ওয়ার্ডের মৃত নবিজ উদ্দিন মল্লিকের ছেলে ।

নিহতের বড় ভাই জমির মল্লিক জানান, আমার ছোট ভাই বাংকারা বাবর আলী দীর্ঘদিন যাবত মানুষিক সমস্যা ছিল। গতকাল রাত অনুমানিক ১০টার দিকে বাড়ী থেকে বের হয় , সে রাতে আর বাড়ীতে না ফেরায় আমি ও আমার পরিবারের লোকজন আমার ভাইকে বিভিন্ন জায়গায় খোজাখুজি করিতে থাকি। পরদিন রবিবার সকাল আনুমানিক ৭টার দিকে সংবাদ পাই বিনোদপুর মাছ বাজারস্থ কিলখানায় প্রবেশের রাস্তার উপর ভাঙ্গা দেয়াল চাপা অবস্থায় আমার ভাই এর মৃতদেহ পাওয়া গেছে । পরে সেখানে গিয়ে দেখি বিনোদপুর মাছ বাজারস্থ কিলখানায় প্রবেশের রাস্তায় দেয়াল চাপা অবস্থায় আমার ভাই এর মৃতদেহ রয়েছে । পরে পুলিশ এসে দেয়াল সরিয়ে আমার ভাই এর মৃতদেহ বের করিলে দেখি আমার ভাই এর মাথার পিছনে গুরুত্বর জখম দেখতে পাই । পুলিশ তার লাশের সুরতহাল প্রস্তুত করে লাশ ময়না তদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতালর মর্গে প্রেরন করেছেন।

রাজবাড়ীতে দেয়াল ধ্বসে বাংকারা বাবর আলী (৪২) নামে একজনের মৃত্যু

 

 

এ বিষয়ে রাজবাড়ী সদর থানার এস আই মোঃ মুরাদ হোসেন,বলেন খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। ময়না তদন্তের জন মরদেহ মর্গে প্রেরণ করা হয়েছে । পরবর্তী আইনি ব্যাবস্থা প্রক্রিয়াধীন ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here