Saturday, May 25, 2024

রাজবাড়ীতে নানা আয়োজনে বর্ষ বরণ

নিজস্ব প্রতিবেদকঃ রাজবাড়ীতে নানা আয়োজনে ১লা বৈশাখ বাংলা নতুন বছর ১৪৩০ উদযাপন করা হয়েছে । এ উপলক্ষে রাজবাড়ী জেলা প্রশাসকের আয়োজনে শুক্রবার সকাল ৯টায় জেলা প্রশাসকের আম্রকানন চত্তর থেকে একটি বর্নাঢ্য শোভাযাত্রা শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে। বর্নিল সাজে বাঙ্গালীর ঐতিহ্যকে ধারণ করে শোভাযাত্রাকে প্রানবন্ত করে কিশোর কিশোরী ছেলে বুড়ো অনেকেই।

রাজবাড়ী-১ আসনের এমপি আলহাজ্ব কাজী কেরামত আলী, রাজবাড়ী জেলা প্রশাসক আবু কায়সার খান,পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান সহ জেলা প্রশাসন ও সরকারের বিভিন্ন দফতরের কর্মকর্তাগন, বিভিন্ন সাংস্কৃতিক সংগঠন শোভা যাত্রায় অংশগ্রহন করে। পরে শোভা যাত্রাটি আগের যায়গায় ফিরে আসে।
এরপর জেলা প্রশাসকের কার্যালয়ের আম্রকানন চত্তরে উপস্থিত সবাই একসাথে জাতীয় সঙ্গীত গেয়ে সাংস্কৃতিক অনুষ্ঠানের শুরু করেন। রাজবাড়ী জেলা শিল্পকলা একাডেমি ও বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের গান,কবিতা, নৃত্য ও নাটক উপভোগ করেন অতিথিরা।

পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে কুইজ প্রতিযোগীতা ও পুরষ্কার বিতরণ করা হয় । পুরাতন বছরের যত গ্লানি মুছে নতুন বছরে শুভ ও মঙ্গল প্রত্যাশা করেন সবাই । বর্ষ বরন অনুষ্ঠানের নিরাপত্তায় র‍্যাব,পুলিশ বাহিনী মোতায়েন ছিলো ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here