Wednesday, February 8, 2023

রাজবাড়ীতে নানা আয়োজনে ডিজিটাল বাংলাদেশ দিবস পালন

নিজস্ব প্রতিবেদকঃ রাজবাড়ীতে নানা আয়োজনে ডিজিটাল বাংলাদেশ দিবস পালন করা হয়েছে। এ উপলক্ষ্যে ১২ ডিসেম্বর(সোমবার) জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মুখে বঙ্গবন্ধু চত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান রাজবাড়ী-১ আসনের এমপি আলহাজ্ব কাজী কেরামত আলী ও রাজবাড়ী জেলা প্রশাসক আবু কায়সার খান।

এসময় অন্যান্য দপ্তর প্রধানগণ ও জেলা প্রশাসনের কর্মকর্তা কর্মচারীবৃন্দ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন। পুষ্পস্তবক অর্পণের পর একটি বর্ণাঢ্য শোভাযাত্রা শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে আগের যায়গায় ফিরে আসে।পরে জেলা প্রশাসকের সম্মেলনকক্ষ থেকে দিবসের কেন্দ্রীয় অনুষ্ঠানে ভার্চুয়ালি সংযুক্ত হন অতিথিবৃন্দ।

অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) জয়ন্তী রূপা রায় এর সঞ্চালনায় ও জেলা প্রশাসক আবু কায়সার খানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজবাড়ী-১ আসনের সাংসদ আলহাজ্ব কাজী কেরামত আলী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান এ. কে. এম. শফিকুল মোরশেদ আরুজ, রাজবাড়ী পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান, সিভিল সার্জন, ডা. মোহাম্মদ ইব্রাহিম টিটন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মাহাবুর রহমান শেখ। সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন রাজবাড়ী সরকারি আদর্শ মহিলা কলেজের অধ্যক্ষ দিলীপ কুমার কর । এছাড়া জেলা পর্যায়ের বিভিন্ন দপ্তরের প্রধানগণ এবং অন্যান্য কর্মকর্তাগণও উপস্থিত ছিলেন।

আলোচনা সভা ও কেন্দ্রীয় অনুষ্ঠান শেষে দিবসটি উপলক্ষে আয়োজিত বিভিন্ন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here