Thursday, April 18, 2024

রাজবাড়ীতে নারী হত্যা, ধর্ষন ও নির্যাতন বৃদ্ধির প্রতিবাদে মানববন্ধন

রাজবাড়ী জার্নাল:  সাম্প্রতিক সময়ে রাজবাড়ীতে নারী হত্যা ধর্ষন ও নির্যাতন বৃদ্ধির প্রতিবাদে মানববন্ধন করেছে রাজবাড়ী মহিলা পরিষদ । ২২শে ফেব্রুয়ারি ( বৃহস্পতিবার) বিকাল ৪টায় রাজবাড়ী প্রেসক্লাবের সামনে ঘন্টা ব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে স্বগত বক্তব্য রাখেন রাজবাড়ী মহিলা পরিষদের সাধারণ সম্পাদক ক্রিস্টিনা মারিও রেখা , রাজবাড়ী ক্যান্সার সোসাইটির সাধারণ সম্পাদক ও সাংস্কৃতিক ব্যাক্তিত্ব মুনিরুল হক মুনির , বীর মুক্তিযোদ্ধা সাইফুল ইসলাম স্বপন, নাগরিক কমিটির সাধারণ সম্পাদক ফকির শাহাদাত হোসেন, শিক্ষক ও সাংস্কৃতিক ব্যাক্তিত্ব ধীরেন্দ্রনাথ দাস , সাংবাদিক এজাজ আহমেদ, এনজিও রাস এর নির্বাহী পরিচালক লুতফর রহমান লাবু প্রমুখ ।
মানববন্ধনে বক্তারা রাজবাড়ীর আইন শৃঙ্খলার পরিস্থিতির অবনতি নিয়ে বক্তব্য রাখেন এবং সামপ্রতিক সময়ে রাজবাড়ীতে নারী হত্যা ধর্ষন ও নির্যাতন বৃদ্ধির প্রতিবাদে মানববন্ধনে প্রশাসনের কঠোর হস্তক্ষেপ কামনা করেন । সম্প্রতি সময়ে শহীদ মিনারের ফুলের ডালা সরিয়ে নেওয়ার ভিডিও ধারণ করায় দেশ রুপান্তর পত্রিকার সাংবাদিক হালিমের উপর হামলার ঘটনার প্রতিবাদে নিন্দা জানান।

উল্লেখ্য , গত ১৩ই ফেব্রুয়ারি রাজবাড়ীর পাংশা উপজেলার সরিষা ইউনিয়নের ৭৫ বছর বয়সী আশালতা দাস কে হত্যা ও ১৫ই ফেব্রুয়ারি রাজবাড়ী সদর উপজেলার রামকান্তপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডে ৮ বছর বয়সী এক শিশু কে ধর্ষন করা হয় ।
এ ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয় মহিলা পরিষদের মানববন্ধনে । এ সময় মহিলা পরিষদ সহ অন্যান্য সংগঠন মানববন্ধনে অংশগ্রহন করে।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here