Sunday, May 19, 2024

রাজবাড়ীতে নির্বাচন কমিশনারের মতবিনিময়

স্টাফ রিপোর্টারঃ  ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে রাজবাড়ী জেলার রিটার্নিং কর্মকর্তা, সহকারী রিটার্নিং কর্মকর্তা, আইনশৃঙ্খলা বাহিনীর স্থানীয় কর্তৃপক্ষ ও নির্বাচন সংশ্লিষ্ট অন্যান্য ব্যক্তিবর্গের সঙ্গে মতবিনিময় করেছেন নির্বাচন কমিশনার মোঃ আলমগীর ।

২৯শে এপ্রিল (সোমবার) সকাল সারে ১০ টায় রাজবাড়ী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

রাজবাড়ী জেলা প্রশাসক আবু কায়সার খানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনার মোঃ আলমগীর ।

অন্যন্যদের মধ্যে এ সময় উপস্থিত ছিলেন, জেলার পুলিশ সুপার জিএম আবুল কালাম আজাদ, বিজিবি ৪৭ ব্যাটালিয়নের উপ-অধিনায়ক মেজর রকিবুল ইসলাম, র‍্যাব-১০ এর কোম্পানি কমান্ডার কেএম শাইখ আক্তার, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোছা. মোরশেদা খাতুন, রাজবাড়ীর উপজেলা নির্বাহী কর্মকর্তা, থানা পুলিশের অফিসার ইনচার্জ, গোয়েন্দা সংস্থার ঊর্ধ্বতন কর্মকর্তা, জেলা নির্বাচন কর্মকর্তা মো. অলিউল ইসলাম, জেলার বিভিন্ন সরকারি দপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তাগণসহ নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

নির্বাচন কমিশনার মো. আলমগীর বলেন, স্থানীয় নির্বাচনে এমপি-মন্ত্রীরা প্রভাব বিস্তার করতে পারবে না। প্রভাব বিস্তার না করার জন্য নির্বাচন কমিশনের পক্ষ থেকে আমরা তাদের আহ্বান জানিয়েছি।

আমার যখন নির্বাচনের ঘোষনা দিয়েছিলাম তখন এমন তাপদাহ ছিলো না । তপমাত্রা বাড়ছে , তাপমাত্রা নিয়ে আমরা আমাদের দৈনিন্দিন কাজ করছি। পার্শবর্তী দেশ ভারতের জাতীয় নির্বাচন তাপদাহের মধ্যেই হয়েছে। আমাদের নির্বাচন যথা সময়েই হবে । ভোটারদের জন্য প্রয়োজনীয় পানীয় রাখার ব্যাবস্থা করা হবে। এ ছাড়া সরকার এবং দলের পক্ষ থেকেও তাদের নিষেধ করা হয়েছে।

নির্বাচনে ভোটারদের উপস্থিতির জন্য সার্বিক নিরাপত্তা ব্যাবস্থা থাকবে , নির্বাচন কমিশনের প্রতি ভোটারের আস্থা বেড়েছে। ‘

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here