Wednesday, February 21, 2024

রাজবাড়ীতে নেপাল বাহীনী’র ব্রিটিশ অস্ত্র সহ গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদকঃ  রাজবাড়ী জেলা গোয়েন্দা শাখা (ডিবি)’র অভিযানে নেপাল বাহিনীর সদস্য ব্রিটিশ (৩০)কে দেশীয় তৈরী একটি ওয়ান শ্যুটার সহ গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তার নেপাল রাজবাড়ী সদর উপজেলার খানগঞ্জ ইউনিয়নের মৃত আব্দুল সাত্তার চৌধুরীর ছেলে । বুধবার দিবাগত রাত (১১মে ) সোয়া একটার সময় নিজ বাড়ীতে অভিযান পরিচালনাকরে মোঃ শাহীন চৌধুরী ওরফে ব্রিটিশ কে গ্রেপ্তার করা হয় ।

রাজবাড়ী ডিবি’র ওসি মোঃ মনিরুজ্জামান খান জানান, গ্রেপ্তারের পর ব্রিটিশ স্বীকার করে যে নেপাল বাহিনীর প্রধান নেপালের অবর্তমানে নেপালের ভাইয়ের ছেলে সালাম গ্রুপটি পরিচালনা করছে । নেপাল বাহিনীর অন্যতম সদস্য বাচ্চু সরদার ১০ মে সন্ধায় একটি ব্যাগে অস্ত্রটি গ্রেপ্তার ব্রিটিশের কাছে রাখার জন্য দিয়েছে ।

ডিবি গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে নেপাল বাহিনীর অন্যতম সদস্য বাচ্চু’র নেতৃত্বে অজ্ঞাত আরো দুইজন ঘটনাস্থলে স্বশস্ত্র অবস্থান করছে । এ সময় ডিবি’র ওসি মনিরুজ্জামানের নেতৃত্বে সঙ্গীয় সদস্যের উপস্থিতি টের পেয়ে বাচ্চু সহ অজ্ঞাত আরো দুইজন পালিয়ে যায় ।
ডিবি’র ওসি আরো জানান, নেপাল বাহিনী নদী পথে ডাকাতি করতো এবং অস্ত্র দেখিয়ে বিভিন্ন স্থানে প্রভাব বিস্তার করতো ।

এ ঘটনয়ায় গ্রেপ্তার ব্রিটিশের বিরুদ্ধে রাজবাড়ী সদর থানায় অস্ত্র আইনে একটি মামলা করা হয়েছে এবং অন্যান্য আসামীদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত বলেও জানান ওসি ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here