Tuesday, February 27, 2024

রাজবাড়ীতে পুনাকে’র শীত বস্ত্র বিতরণ

রাজবাড়ী জার্নাল : পুলিশ নারী কল্যান সমিতি (পুনাক) এর উদ্যোগে রাজবাড়ীর দুস্থ শীতার্ত নারীদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

২৪শে জানুয়ারি (বুধবার) বিকেলে রাজবাড়ী শেরেবাংলা গার্লস স্কুল মাঠে প্রধান অতিথি হিসেবে শীত বস্ত্র বিতরণ করেন রাজবাড়ী পুলিশ সুপার জি.এম. আবুল কালাম আজাদ ।

পুনাকের সভানেত্রী হালিমা আখতার শিরীন এর সভাপতিত্বে শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে অন্যানদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল করিম, অতিরিক্ত পুলিশ সুপার মুকিদ সরকার, সিনিয়র সহকারি পুলিশ সুপার (পাংশা সার্কেল) সুমন কুমার সাহা, সদর থানার ওসি ইফিতেখার আলম প্রধান, ডি আইও ওয়ান বিপ্লব কুমার, পুনাকের সদস্য প্রিয়াঙ্কা ভৌমিক, তামান্না আফরিন, অনামিকা কুণ্ডু দীপা প্রমুখ ।

পুনাক সভানেত্রী হালিমা আখতার শিরীন বলেন, শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোটাই ছিলো আমাদের মূল উদ্দেশ্য । আজকে ৬শত শীতার্তদের মাঝে শীত বস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়েছে । এ ধরনের কার্যক্রম চলমান থাকবে। মানুষের পাশে দাঁড়ানো একটা আত্ন তৃপ্তির একটি অনুভূতি । সকল মানুষের পাশে দাঁড়ানো হয়তো আমাদের সামর্থ্য হয় না , এই শীতে মানুষের পাশে দাড়ানোর একটা চেষ্টা করেছি যাতে মানুষের সাথে আত্নার একটা সম্পর্ক তৈরি হয় ।

প্রধান অতিথি পুলিশ সুপার জি.এম. আবুল কালাম আজাদ বলেন, পুলিশ নারী কল্যান সমিতি (পুনাক) এর উদ্যোগে রাজবাড়ীর দুস্থ শীতার্ত নারীদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে । আজকে ৬শত কম্বল বিতরণ করা হয়েছে। এটি হচ্ছে আত্নিকভাবে মানুষের কাছে থাকার একটা প্রয়াস মাত্র। আমরা চাই মানুষের পাশে থাকতে ।’

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here