Sunday, May 19, 2024

রাজবাড়ীতে পৃথক সড়ক দূর্ঘটনায় যুবলীগনেতা সহ দুইজনের মৃত্যু

রাজবাড়ীতে একই দিনে পৃথক সড়ক দূর্ঘটনায় দুইজনের মৃত্যু হয়েছে । বৃহস্পতিবার (২০ জুলাই) দুপুরে জেলা শহরের শ্রীপুর এলাকায় ও সদর উপজেলার চন্দনী ইউনিয়নের ধাওয়াপাড়া এলাকায় এ দুর্ঘটনা দুটি ঘটে।

নিহতরা হলেন- বসন্তপুর ইউনিয়ন যুবলীগের সহ-সাধারণ সম্পাদক সৈকত উজ্জামান শুভ গাজী (২৫) ও চন্দনী ইউনিয়নের ধাওয়াপাড়া এলাকার বাসিন্দা লোকমান সরদার (৮৫)।

নিহত শুভ গাজী বসন্তপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ও গোয়ালন্দ কামরুল ইসলাম কলেজের সাবেক সহকারী অধ্যাপক জি এম এ মান্নানের ছোট ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পরিবার সূত্রে জানাগেছে, দুপুর আনুমানিক দেড়টার দিকে শহরের শ্রীপুর এলাকায় আলগাজ্জালী স্কুলের সামনে চার রাস্তার মোড়ে মোটরসাইকেল নিয়ে রাজবাড়ী-ফরিদপুর আঞ্চলিক মহাসড়ক পার হচ্ছিলেন সৈকত উজ্জামান শুভ গাজী ও তার বন্ধু রাজু শেখ।

এসময় ফরিদপুর থেকে রাজবাড়ীগামী একটি প্রাইভেটকার মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলের পেছনে বসে থাকা শুভ গাজী সড়কের ওপর ছিটকে পড়লে পেছনে থাকা অপর একটি প্রাইভেটকার তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। এসময় গুরুতর আহত হন মোটরসাইকেলের চালক রাজু শেখ। স্থানীয়রা রাজুকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে তাকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

আহলাদিপুর হাইওয়ে থানার এসআই আল মামুদ জানান, দুর্ঘটনাকবলিত একটি প্রাইভেটকার আটক করা হলেও এর চালক পালিয়ে গেছে। তবে অপর প্রাইভেটকারটি পালিয়ে গেছে। মরদেহ রাজবাড়ী সদর হাসপাতালে রয়েছে। এ ব্যাপারে পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন।

অপরদিকে চন্দনী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আব্দুর রব জানান, নিজ বাড়ির পাশে মাঠে ছাগল চরাচ্ছিলেন বৃদ্ধ লোকমান সরদার। কিছুটা ক্লান্তি অনুভব করলে তিনি মাঠের পাশে ইটের রাস্তার ঢালুতে গাছের নিচে বসে বিশ্রাম নিচ্ছিলেন। এসময় বালিবাহী একটি ড্রাম ট্রাক সেখানে এসে ব্যাক গিয়ারে দিয়ে পেছনের দিকে আসতে গিয়ে লোকমান সরদারকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। ট্রাকের চালকের সহকারী না থাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহাদাত হোসেন জানান, দুর্ঘটনাকবলিত ট্রাকটি আটক করা হয়েছে। তবে এর চালক পালিয়ে গেছে। নিহতের পরিবারের সদস্যদের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়না তদন্ত ছাড়াই মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here