Thursday, April 18, 2024

রাজবাড়ীতে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

রাজবাড়ী জার্নালঃ রাজবাড়ীতে নানা আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু’র জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন করা হয়েছে ।

দিবসটি উপলক্ষ্যে রাজবাড়ী জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করেন বাংলাদেশ রেলপথ মন্ত্রী ও রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম, জেলা প্রশাসক আবু কায়সার খান, পুলিশ সুপার জি.এম আবুল কালাম আজাদ (পিপিএম),সিভিল সার্জন ডাঃ ইব্রাহিম টিটন। এ সময় জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তা ও সরকারি দফতরের কর্মকর্তাবৃন্দ , বীর মুক্তিযোদ্ধা , বেসরকারি প্রতিষ্ঠান ও সংগঠনের নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করেন।
এরপর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে অফিসার্স ক্লাবে বেলুন ও পায়রা উড়ানো হয়।

পরে জেলা প্রশাসক আবু কায়সারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রেলপথ মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম । বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পুলিশ সুপার জি.এম আবুল কালাম আজাদ (পিপিএম),সিভিল সার্জন ডাঃ ইব্রাহিম টিটন প্রমূখ ।

আলোচনা সভা শেষে বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী শিশুদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয় । সুবিধামত সময়ে হাঁসপাতাল , জেল খানা ,শিশু সদনের উন্নত খাবার ও মিষ্টান্ন প্রদান ও দোয়া করা হয়।

দিবসটি উপলক্ষ্যে পৃথক কর্মসূচী পালন করেছে রাজবাড়ী জেলা আওয়ামীলীগ । এইদিন দলীয় কার্যালয়ে জাতীয় সংগীতের সাথে সাথে জাতীয় ও দলীয় পতাকা উত্তলন , বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ রেলপথ মন্ত্রী ও রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম এমপি (রাজবাড়ী-২) । এ সময় রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী সহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।’

 

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here