Saturday, April 1, 2023

রাজবাড়ীতে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

রাজবাড়ী প্রতিনিধিঃ বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে রাজবাড়ীতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত হয়েছে। মঙ্গলবার (১০ জানুয়ারি) সকালে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জাতীয় সংগীত পরিবেশনের মধ্যে দিয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তোবক অর্পন করে শ্রদ্ধা নিবেদন ও বিকেলে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে ।

রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সভাপতি, রাজবাড়ী -২ আসনের সাংসদ বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিমের সভাপতিত্বে, আলোচনা সভায় বক্তব্য রাখেন, রাজবাড়ী- ১ আসনের এমপি আলহাজ্ব কাজী কেরামত আলী, রাজবাড়ী জেলা পরিষদের চেয়ারম্যান এ,কে,এম শফিকুল মোরশেদ আরুজ, জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক , শেখ সোহেল রানা টিপু, পৌর মেয়র আলমগীর শেখ তিতু, সফিকুল ইসলাম শফি,  ছাত্র লীগের সভাপতি জাহিদুর রহমান সহ অন্যান্যরা বক্তব্য রাখেন।

 

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবসকে পালনের লক্ষ্যে জেলা আওয়ামীলীগ,ছাত্র লীগ,যুবলীগ, যুব মহিলা লীগ সহ অঙ্গসংগঠনের হাজারো নেতাকর্মী রাজবাড়ী জেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয় পরিপুর্ন করে তোলে।

এ সময় বক্তাগণ বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসের সাথে বাংলাদেশের স্বাধীনতার সুদৃঢ় সম্পর্ক নিয়ে বক্তব্য রাখেন এবং আগামীতে দেশে আওয়ামীলীগের হাতকে শক্তিশালী করতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান। আলোচনা অনুষ্ঠানের পর বঙ্গবন্ধু্র রুহের মাগফেরাত কামনায় ও প্রধান মন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মোনাজাত করা হয় ।

সর্বশেষ পোষ্ট

এই ধরনের আরো সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here